মুজিব বর্ষ উপলক্ষে কুলাউড়ায় দাবা প্রতিযোগিতা শুরু

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৪ মার্চ ২০২১ | ৭:০৯ অপরাহ্ণ
অ+ অ-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ১৪ মার্চ রোববার সকাল সাড়ে ১১টায় আন্তঃ উপজেলা দাবা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়ু এম. মছব্বির আলীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখ্শ, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল প্রমুখ। দাবাড়ুদের মধ্যে বক্তব্য রাখেন শামিম খান, দেলোয়ার হোসেন চৌধুরী শাহেদ ও সুজন আহমদ প্রমুখ।

সুইসলীগ পদ্ধতিতে অনুষ্টিত প্রতিযোগিতায় উপজেলা ৩২ জন দাবাড়ু অংশ গ্রহন করেন। প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে একটি ট্যাব, ২য় ও ৩য় কে একটি করে ষ্মার্ট ফোন পুরস্কার প্রদান করা হবে।

অনুষ্টানে অতিথিরা প্রতি বছর ৩টি দাবা প্রতিযোগিতার আয়োজন ও দাবা সমিতিকে ২৫ হাজার টাকার দাবার সরঞ্জাম কিনে দেয়ার আশ্বাস প্রদান করেন।

Comments

comments

পড়া হয়েছে 354 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x