রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

মিশিগান বিএনপির সেক্রেটারি সেলিমের পিতার মৃত্যুতে শোক

প্রবাস ডেস্ক : | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মিশিগান বিএনপির সেক্রেটারি সেলিমের পিতার মৃত্যুতে শোক

যুক্তরাষ্ট্রের মিশিগান বিএনপির সেক্রেটারি এবং মিশিগান বাংলা প্রেসক্লাব ইউএসের সহসভাপতি সেলিম আহমেদের বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান আছাদ উদ্দিন বটল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মিশিগান বাংলা প্রেসক্লাব ইউএসের সভাপতি হেলাল উদ্দিন রানা, সেক্রেটারি ইকবাল ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক তোফায়েল রেজা সোহেল, যুগ্ম সম্পাদক ফারজানা চৌধুরী, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, সাংবাদিক শফিকুর রহমান, শামীম আহছান, চিন্ময় আচার্য্য, সৈয়দ সাহেদুল হকসহ প্রেসক্লাবের সকল সদস্যরা।


শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী, উপদেষ্টা ফখরুল ইসলাম লয়েস, ইউসুফ কামাল, মিশিগান বিএনপি সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম তুহিন, বিএনপি সদস্য মোশাররফ চৌধুরী লিটু, ময়নুল হক, মিশিগান যুবদল সভাপতি শাহাদত হোসেন মিন্টুসহ মিশিগান প্রবাসী বিভিন্ন সংগঠনের নেতারা। তারা শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য যে, গত রোববার (২৪ অক্টোবর) স্থানীয় সময় রাত ৯টায় নিউইয়র্কের একটি হাসপাতালে তিনি মারা যান। তিনি বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত