রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

মা হলেন অভিনেত্রী শখ

| বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মা হলেন অভিনেত্রী শখ

মা হয়েছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। রাজধানীর আজগর আলী হাসপাতালে গত ২৪ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টা ১২ মিনিটে শখের কোল জুড়ে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। তিন সপ্তাহ পর খবরটি প্রকাশ্যে এনেছেন শখের স্বামী আতিকুর রহমান জন। তিনি জানান, রাজধানীর একটি হাসপাতালে সন্তান প্রসব করেছেন শখ। প্রথম দিকে মা-শিশু দু’জনই একটু সমস্যায় ছিলেন। তবে এখন তারা সুস্থ আছেন। ইতোমধ্যে মেয়ের নামও রেখে ফেলেছেন এ দম্পতি। সেটা হলো আলিফ রহমান। সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী।

আনিকা কবির শখ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাকে একটি ফুটফুটে কন্যা সন্তান দিয়েছেন। মেয়ের নামা রেখেছি আলিফ রহমান। আমার পরিবারের সবাই বেশ খুশি। আমরা দুজনেই ভালো আছি। সবার কাছে দোয়া চাই।’ তিনি আরও বলেন, ‘ইম্যাচিউর বেবি হওয়ার কারণে কয়েকদিন একটু সমস্যা হয়েছিলো। একটু ঝামেলার মধ্যেই ছিলাম বলা যায়। যার কারণে সাথে সাথে কাউকেই জানানো হয়নি। তবে এখন আমি ও আমার বাচ্চা দুজনেই ভালো আছি।’


উল্লেখ্য, ২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এতদিন সেখানেই বসবাস করেছেন তারা। অবশ্য রাজধানীর উত্তরায়ও তাদের বাসা আছে বলে জানা গেছে।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। এরপর অনেকদিন একাই ছিলেন এই অভিনেত্রী।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত