রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক : | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭অক্টোবর রোববার সন্ধায় রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতাং-এর রাধুনি বিলাস রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও আরটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু।

সভায় সংগঠনের কার্যপরিধি বাড়ানো, সঠিক তথ্য প্রচারের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের পাশে দাঁড়ানোসহ নানা বিষয়ে আলোচনা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ও সময় টিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদেরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমিউনিটি প্রেসক্লাবে’র সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন, এনটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি ও সহ-সভাপতি কায়সার হামিদ হান্নান, সাংগঠনিক সম্পাদক বাংলাভিশন প্রতিনিধি ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক ওআইসি টুডে প্রতিনিধি সাইদ হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন আহম্মেদ ও বাপ্পি কুমার দাস।

উল্লেখ্য, করোনা মহামারির প্রকোপ বাড়ায় দীর্ঘ সময় ধরে সভা সমাবেশের উপর বিধিনিষেধ আরোপ করে মালয়েশিয়া সরকার। সম্প্রতি বিধিনিষেধ তুলে নেয়ার ঘোষণা দেওয়ার পর বর্ধিত সভার এ আয়োজন করে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন কমিউনিটি প্রেসক্লাব, মালয়েশিয়া।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত