শুক্রবার ৩০ সেপ্টেম্বর, ২০২২ | ১৫ আশ্বিন, ১৪২৯

মামলা তুলে নিতে মেয়ের বাবাকে হুমকি,থানায় লিখিত অভিযোগ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | প্রিন্ট  

মামলা তুলে নিতে মেয়ের বাবাকে হুমকি,থানায় লিখিত অভিযোগ

মৌলভীবাজারে বাক-প্রতিবন্ধি মেয়েকে ধর্ষণের ঘটনা মেডিকেল রিপোর্টে প্রাথমিকভাবে প্রমাণিত হলেও ঘটনার ৮৭ দিন অতিবাহিত হওয়ার পরও অদ্যবধি পর্যন্ত ধর্ষক নুরুজ্জামান খানকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বরং ধর্ষক শহরে প্রকাশ্যে ঘুরা ফেরা করে মামলা তুলে নিতে মেয়ের বাবাকে হুমকি দিচ্ছে। একটি সূত্র জানায় ধর্ষক দেশ ত্যাগ করে বাহিরে যাওয়ার পরিকল্পনা করছে। এর প্রেক্ষিতে জীবনের নিরাপত্তা চেয়ে এবং ধর্ষককে গ্রেফতারের দাবিতে মেয়ের বাবা মঙ্গলবার বিকালে মৌলভীবাজার মডেল থানান লিখিত অভিযোগ দায়ের করেন।
মামলা থেকে জানাযায়, গত ১ জুলাই দুপুর ১টা ১৫ মিনিটে বাদীর শারীরিক, মানুষিক ও বাক-প্রতিবন্ধি মেয়ে বসতবাড়ির পূর্ব পাশের ঘরের ফ্রিজ হইতে মাছ আনতে গেলে এই সুযোগে প্রতিবেশি সদর উপজেলার ঘোড়াখাল গ্রামের মৃত সাজিদুর রহমান খানের ছেলে নুরুজ্জামান খান ঘরে প্রবেশ করে মেয়েকে একা পেয়ে ওড়না দিয়ে তার মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষন করে।
এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে গত ৪ জুলাই ধর্ষক নুরুজ্জামান খানকে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন (মামলা নং ৬/২০০)। পরবর্তীতে ৬ আগষ্ট মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে মেডিকেল রিপোর্ট দেয়া হলে এর আলোকে মামলার চার্জশীট প্রদান করা হয়।
এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা তাপস রায় অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, আসামীর বিরুদ্ধে চার্জচীট হয়েছে এবং মামলা আদালতে বিচারাধীন আছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:০৩ অপরাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত