মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

মানুষের নিশ্চিন্ত ঘুমের জন্য শেখ হাসিনা জেগে থাকেন : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক : | বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মানুষের নিশ্চিন্ত ঘুমের জন্য শেখ হাসিনা জেগে থাকেন : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন সামনে রেখে দেশে আবারও আগুন সন্ত্রাসের পরিকল্পনা করা হচ্ছে। সাম্প্রদায়িক শক্তি আবারও হামলা ও পেট্রোল বোমা সন্ত্রাসের ষড়যন্ত্র করছে। এই সাম্প্রদায়িক শক্তির নির্ভরযোগ্য পৃষ্ঠপোষক বিএনপি। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি সাম্প্রদায়িক হামলা শুরু করেছে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে হোটেল সোনারগাঁওয়ে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির উদ্যোগে ‘করোনাকালীন শিল্প ও বাণিজ্য উন্নয়নে শেখ হাসিনার ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


মন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, ১৩ বছর আওয়ামী লীগ ক্ষমতায়। গত ১২ বছর দুর্গাপূজায় কোনো সাম্প্রদায়িক হামলা হলো না, অথচ ১৩তম বছরে এসে হামলা হলো। আগামী নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক হামলা করেছে। আন্দোলনে, নির্বাচনে ব্যর্থ তারা সাম্প্রদায়িক হামলা শুরু করেছে। তারা আবারও পেট্রোল বোমা সন্ত্রাসের ষড়যন্ত্র করছে। বিএনপি এই সাম্প্রদায়িক অপশক্তির নির্ভরযোগ্য পৃষ্ঠপোষক। বিএনপি এদের ছাতা দিয়ে যাচ্ছে। যারা পূজামণ্ডপে হামলা করেছে, হিন্দুদের বাড়িঘরে হামলা করেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ব্যাপারে কঠোর অবস্থানে। এদের বিচার হবেই, দৃষ্টান্তমূলক শাস্তি হবে, ছাড় নেই।

বাংলাদেশের মানুষ যাতে নিশ্চিন্তে ঘুমাতে পারে সে জন্য শেখ হাসিনা জেগে থাকেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, করোনা মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ আজ সারা বিশ্বে প্রসংশিত। জীবন ও জীবিকার মধ্যে ভারসাম্য বজায় রেখে জীবনের চাকাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচল রেখেছেন।


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং শিল্প ও বাণিজ্য উপকমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় সূচনা বক্তব্য দেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এবং উপকমিটির সদস্য সচিব সিদ্দিকুর রহমান। এ ছাড়া বক্তব্য দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এফবিসিসিআইর সভাপতি জসিম উদ্দিন, ডিসিসিআইর সভাপতি শেখ ফজলে ফাহিম প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:৪৪ অপরাহ্ণ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত