সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

‘মানব ঠিকানা’ সমাজের দর্পন হিসেবে কাজ করছে: এম এম শাহীন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০১ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

‘মানব ঠিকানা’ সমাজের দর্পন হিসেবে কাজ করছে: এম এম শাহীন

ছবিঃ প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এম এম শাহীন

মৌলভীবাজার (০২) আসনের সাবেক সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহীন বলেছেন, সাংবাদিকরা হলেন সমাজের বিবেক। সমাজ পরিবর্তনে সংবাদপত্রের মাধ্যমে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি বলেন, স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে অগনিত পাঠকের মন জয় করে কুলাউড়ার প্রথম সাপ্তাহিক মানব ঠিকানা দীর্ঘ ১৯ পেরিয়ে দুই দশকে পদার্পন করছে। ঠিকানার প্রতিষ্ঠাকালীন সময়ের স্মৃতি চারণ করে আরো বলেন, ১৯৯৭ সালে সাপ্তাহিক মানব ঠিকানা প্রকাশের মধ্য দিয়ে বিগত ১৯ বছরে অসংখ্য গণমাধ্যম তৈরী করে বর্তমানে দেশ-বিদেশে প্রথম সারীর সংবাদপত্রসহ বিভিন্ন টিভি চ্যানেলে গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। পাশাপাশি তিনি আরো বলেন ‘মানব ঠিকানা’ অনুস্বন্ধানী সংবাদ প্রকাশের মধ্য দিয়ে সমাজের দর্পন হিসেবে কাজ করে যাচ্ছে। পত্রিকাটির প্রতিষ্ঠিাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।


(১ ডিসেম্বর) রবিবার দুপুরে কুলাউড়া মিলিপ্লাজাস্থ পত্রিকাটির কার্যালয়ে প্রতিষ্ঠিাবার্ষিকী পালিত হয়েছে।

ঐতিহ্যবাহী সাপ্তাহিক পত্রিকাটির সহযোগি সম্পাদক প্রভাষক সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক চৌধুরী আবু সাইদ ফুয়াদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, কুলাউড়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান শাহেদ মৌলভীবাজার জেলা পরিষদো নবনির্বাচিত সদস্য আব্দুল মানিক, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ,কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়, সাবেক ইউপি চেয়ারম্যান এস এম জামান মতিন, কুলাউড়া ব্যবসায়ি কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।


উৎসবমূখর পরিবেশে প্রতিষ্ঠিাবার্ষিকী অনুষ্ঠানে মানব ঠিকানা পরিবারকে বিভিন্ন সংগঠন ফুলেল ও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ সাংবাদিক সমিতি, অনলাইন গণমাধ্যম সংবাদমেইল২৪.কম, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা, সীমান্তের ডাক পত্রিকা,প্রথম আলো বন্ধুসভা, এপেক্স ক্লাব অব মৌলভীবাজার, চারুহাট চিত্রাংকন একাডেমি, ইউনাটেড রয়েলস ক্লাব,অনুকাব্য কামরাঙ্গা।

এ সময় আরো উপস্থিত ছিলেন,শিক্ষক, ব্যবসায়ি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ।


উল্লেখ্য, প্রতিষ্ঠিাবার্ষিকী উপলক্ষে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যক সাংবাদিকদের সাথে নিয়ে প্রতিষ্ঠিাবার্ষিকীর কেক কাটেন সম্পাদকমন্ডলীর সভাপতি সাবেক সংসদ সদস্য এম এম শাহীন।

সংবাদমেইল২৪.কম/শরীফ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৩৮ অপরাহ্ণ | রবিবার, ০১ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত