বুধবার ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮

প্রধানমন্ত্রীর কাছে খোলা চিটি

সাইফুল ইসলাম রুকন : | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর কাছে খোলা চিটি

মাননীয় প্রধানমন্ত্রী দ্য মাদার অব হিউম্যানিটি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা। আমার বড় একটি আশা আপনার সাথে একটি দিন সরাসরি একটি মিনিটের জন্য হলেও দাড়িয়ে আপনার মুখের মধুমাখা একটি কথাশুনতে আমার বড় ইচ্ছা। জানি না আল্লাহ রাব্বুল আলামিন ভালোই জানেন।

কিন্তু আমার মনের কথাটা আজ আমার সেই খোলা চিটিতে প্রকাশ করলাম মানবতার মা বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা। জানি আমার এই লেখাটা আপনার নিকট পৌছাবে না, তার পরও মনে বিশ্বাস নিয়ে লিখতে বসলাম। ফেইসবুকের মাধ্যমে হয় তো কোন সাংবাদিক ভাইদের চোখের নজরে আসলে আমাকে সহযোগিতা করবেন বলে। আল্লাহ রাব্বুল আলামিন কোন মাধ্যমে হয় তো কাউকে দিয়ে আপনার নিকট সে বার্তা পৌঁছাতে পারেন। সেই আসায় রইলাম জানি আমি সাধারণ মানুষ এই আকাশ চুম্বী আশাকরাটা আমার বুকামী কিন্তু আমার বিশ্বাস বুকে নিয়ে লিখলাম যদি আপনার নিকট সেই বার্তা পৌঁছে তা হলে আপনার সাথে আল্লাহ রাব্বুল আলামিন দেখা করার সুযোগ করে দিতে পারেন সেই আশায় রইলাম।


লেখার মাজে ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনার জন্য রইল শুভকামনা দোয়া আল্লাহ রাব্বুল আলামিন আপনাকে যেন আমাদের মাজে সারাজীবন সুস্থ রাখেন।

লেখক: যুবলীগ নেতা,ভাটেরা ইউনিয়ন।
উপজেলা: কুলাউড়া
জেলা: মৌলভীবাজার


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯

সংবাদমেইল |

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত