শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

মাদককে ঘৃণা করতে হবে-কামরুল আহসান বিপিএম

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭ | প্রিন্ট  

মাদককে ঘৃণা করতে হবে-কামরুল আহসান বিপিএম

মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ছে।

২২ মার্চ বুধবার বিকেলে পুলিশ লাইনস্ মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সিলেট রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ কামরুল আহসান বিপিএম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট রেঞ্জের সভানেত্রী মিসেস মুনমুন আহসান, মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।


ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন পদবীর সদস্যগণসহ অতিথিরা বিভিন্ন খেলায় অংশ গ্রহন করেন পরে অংশ গ্রহনকারিদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা কুচকাওয়াজ, বিভিন্ন ইভেন্টের খেলাধুলা ছাড়াও বেশ কয়েকটি দেশাত্ববোধক গানের নৃত্য পরিবেশন করে স্থানীয় শিল্পীরা। জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তা, পুলিশের পরিবারবর্গ, সাংবাদিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে সন্ধ্যায় মৌলভীবাজারে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী এক সাংস্কৃতিক অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ কামরুল আহসান বিপিএম বলেন,মাদক মানুষের জীবন ধ্বংস করে দেয়। মাদককে ঘৃণা করতে হবে। মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে সবাই মিলে মাদককে না বলতে হবে। তিনি আরো বলেন, মাদক উপত্যাকায় পরিণত হয়েছে যশোর, টেকনাফে এখন মাদক বিক্রি হচ্ছে অবাধে। এ অন্যতম কারণ হচ্ছে সীমান্তবর্তী এলাকা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ তোফয়েল আহমদ, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট রেঞ্জের সভানেত্রী মিসেস মুনমুন আহসান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল, অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) রওশনুজ্জামান সিদ্দিক, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমানসহ পুলিশ কর্মকর্তা, বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ ও সর্বস্তরের মানুষ। রাতে পৌর কমিউনিটি সেন্টারে নৈশ ভোজের আয়োজন করা হয়েছে

সংবাদমেইল২৪.কম/ এ এন/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত