শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

মনু নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের পাশে কুলাউড়া উপজেলা তালামীয

মোঃ এমদাদুল হক,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৫ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

মনু নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের পাশে কুলাউড়া উপজেলা তালামীয

অবিরাম বৃষ্টি ও সীমান্তের ওপার থেকে আসা পাহাড়ি ঢলে মনু নদীর প্রতিরক্ষা বাঁধের ভাঙন কবলিত এলাকার দূর্গত মানুষের মাঝে বিশুদ্ধ খবার পানি,খাবার স্যালাইন ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছেন কুলাউড়া উপজেলা তালামীয।

২৪ অক্টোবর মঙ্গলবার বিকেলে কুলাউড়া উপজেলা তালামীযের উদ্যোগে ভাঙ্গন কবলিত টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রাম, লালবাগ গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবারের বাড়ীতে বাড়ীতে গিয়ে দূর্গত মানুষের মাঝে উক্ত ত্রাণ সামগ্রী তুলে দেন উপজেলা তালামীযের নেতৃবৃন্দ।


এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা তালামীযের সিনিয়র সহ সভাপতি আশরাফুল ইসলাম আবুল, সাধারণ সম্পাদক এম আফজাল হোসেন সাজু, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ আল আমিন, সহ- অফিস সম্পাদক আব্দুস সবুর, সহ প্রশিক্ষণ সম্পাদক মো এমদাদুল হক, সহ – তথ্য ও প্রযুক্তি সম্পাদক নজরুল ইসলাম, জয়চন্ডী ইউনিয়ন তালামীযের সহ- সভাপতি দুলাল আহমদ ও টিলাগাঁও ইউনিয়ন তালামীয নেতা নুরুল আমিন রুবেল, আলমগীর হোসেন প্রমুখ।

উল্লেখ্য, অবিরাম বৃষ্টি ও সীমান্তের ওপার থেকে আসা পাহাড়ি ঢলে রোববার মনু নদীর প্রতিরক্ষা বাঁধের কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রাম ও শরিফপুর ইউনিয়নের চাতলাপুর ব্রিজ ও নিশ্চিন্তপুর এলাকার ৩ টি স্পটে ভাঙন দেখা দিয়েছে। এতে প্রায় অর্ধশতাধিক গ্রাম বন্যা কবলিত হয়েছে। বন্যা কবলিত এলাকার আমন ও সবজি ক্ষেত পানিতে তলিয়ে গেছে এবং অনেক বাড়ীঘর ধসে পড়ে ।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:২০ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত