সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

ভেনিসে স্থায়ী কনস্যুলেট অফিস চান প্রবাসীরা

ইতালি সংবাদদাতা: | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ভেনিসে স্থায়ী কনস্যুলেট অফিস চান প্রবাসীরা

ভেনিসে স্থায়ী কনস্যুলেট অফিস করার দাবি জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। শনিবার স্বদেশ-বিদেশ পাঠক ফোরাম আয়োজিত মনফী সুপার ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মনফালকনে এ দাবি জানানো হয়।

ইতালির মনফালকনে যুব সমাজকে খেলাধুলায় রেখে “মানসিক ও শারীরিক” বিকাশে সহযোগিতার লক্ষ্যে স্বদেশ-বিদেশ পাঠক ফোরাম আয়োজিত ও বাংলাদেশ সোশ্যাল অ্যান্ড কালচারাল অ্যাসোসিয়েশনের সার্বিক সহযোগিতায়, মনফী সুপার ফুটবল লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শামীম আহসান।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জিয়াউর রহমান খান সোহেল। যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মজনু দেওয়ান ও সিনিয়র সহসভাপতি মামুন আল রশিদ। বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ দূতাবাস রোম (শ্রম-কল্যাণ) কাউন্সেলর এমডি এরফানুল হক, প্রধান প্রতিষ্ঠাতা সম্পাদক স্বদেশ-বিদেশ ইকবাল হোসেন, খন্দকার তোফাজ্জল হোসেন তপন, ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা স্বদেশ-বিদেশ পাঠক ফোরাম মনফালকনে ফরিদুল ইসলাম আনিস, ফরিদ আহমেদ, জনি মিয়া, সারোয়ার কাওসার, রাফিক লিটন, আবুল হোসেন পাপ্পু, মাজহারুল ইসলাম।

অনুষ্ঠানে বিজয়ী দল বন্ধু একাদশের অধিনায়ক আপেল ও তার দলের হাতে চ্যাম্পিয়ন্স ট্রফি তুলে দেন রাষ্ট্রদূত শামীম আহসান ও রানার আপ দল “ভাই বন্ধু” একাদশের অধিনায়ক ইয়াসিনের হাতে। রানারআপ ট্রফি তুলে দেন শ্রম কাউন্সেলর এরফানুল হক। এছাড়াও সেরা গোলকিপার, সর্বোচ্চ গোলদাতা, ম্যান অব দ্য ম্যাচ, ম্যান অব দ্য সিরিজ ট্রফি দেওয়া হয়।

প্রধান অতিথি রাষ্ট্রদূত শামীম আহসান প্রবাসীদের কল্যাণে অনেক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি আশ্বাস দেন যত দ্রুত সম্ভব মনফালকনে একটি কনস্যুলার সেবা দেওয়ার ব্যবস্থা করবেন। প্রবাসীদের কল্যাণে সরকারের গৃহীত পদক্ষেপের সংক্ষিপ্ত বর্ণনা দেন তিনি।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:৪৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত