শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

ভারতের মাটিতে মুশফিকদের নিয়মিত চান কোহলি

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

ভারতের মাটিতে মুশফিকদের নিয়মিত চান কোহলি

ঢাকা: টেস্ট অভিষেকের ১৭ বছর পর ভাগ্যের শিঁকে ছিড়েছে বাংলাদেশের। আগামীকাল প্রথমবার ভারতের মাটিতে টেস্ট খেলতে নামবে টাইগাররা। এই তথ্য জানার পর বিস্মিত হয়েছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। শুধু তাই নয়, নিজেদের দেশে সাকিব আল হাসান-মুশফিকুর রহিমদের বিপক্ষে নিয়মিত খেলতে চান টিম ইন্ডিয়ার প্রধান সেনাপতি।

বুধবার ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে দিল্লির ব্যাটিং প্রতিভা বলেন, “ভারতের মাটিতে আরো বেশি ম্যাচ খেলার সুযোগ পাওয়া উচিত বাংলাদেশের। মাত্র কয়েকদিন আগে জানতে পেরেছি ওরা এখানে খুব বেশিবার আসতে পারেনি। আমরা অনেকবার বাংলাদেশে গিয়েছি, কিন্তু ওরা এবারের আগে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এখানে আসেনি। ওই দিক থেকে বিবেচনা করলে এটি ঐতিহাসিক এক মুহূর্ত। শুধু দুই দলের জন্য নয়, দুই দেশের জন্যও।”


ভারতের মাটিতে বাংলাদেশের সিরিজ নিয়ে তিনি আরও যোগ করেন,“আমি আশা করব এটি আরও নিয়মিতভাবে হবে। আমরা অনেকবার ওদের দেশে গিয়েছি, ওদেরও এখানে আরও বেশি আসার সুযোগ পাওয়া উচিত। ভারতে এসে খেলতে পারাটা ওদের জন্যও দারুণ হবে। কারণ ক্রিকেটের জন্য ভারত দারুণ জায়গা। ওরা উপভোগ করবে। ভারতে দু দলের সিরিজ আরও বেশি হওয়া উচিত। এটি বিশেষ একটি মুহূর্ত। ঘটনাক্রমে আমি অধিনায়ক হিসেবে এই ম্যাচটা পাচ্ছি। দিনটি অবশ্যই স্পেশাল হতে যাচ্ছে।”

কোহলি বাংলাদেশের পক্ষে কথা বললেও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এবারও খুব বেশি আগ্রহ নিয়ে টাইগারদের ডাকেনি। বিসিবির বহু অনুরোধে ভারতের মাটিতে একমাত্র টেস্ট খেলার সুযোগ পেয়েছে সাকিবরা। এখন দেখা যাক ভারত অধিনায়কের কথায় বিসিসিআইয়ের টনক নড়ে কিনা?


সংবাদমেইল২৪.কম/জেএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৫৭ অপরাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত