মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যার প্রতিবাদে কুলাউড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যার প্রতিবাদে কুলাউড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ

দেশের প্রতিবেশী রাষ্ট্র ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যার প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফর বাতিলের দাবিতে মৌলভীবাজারের কুলাউড়ায় বিক্ষোভ করেছে সম্মিলিত তৌহিদী জনতা।

(৬ মার্চ) শুক্রবার জুমা’র নামাজ শেষে এ উপলক্ষ্যে কুলাউড়ার উত্তরবাজার জামে মসজিদ প্রাঙ্গন থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে স্টেশন চৌমুহনীতে এসে শেষ হয়।


মিছিল ও মিছিল পরবর্তি এক সংক্ষিপ্ত সমাবেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে প্রতিবাদি শ্লোগান দেন বিক্ষোভকারীরা।

সমাবেশে মৌলভীবাজার উলামা পরিষদের সভাপতি মাওলানা বদর উদ্দিনের সভাপতিত্ব বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা নেছার আহমদ, হাফিজ মতিউর রহমান প্রমুখ। শান্তিশৃঙ্খলা বজায় রেখে মিছিলটি পরিচালনা করতে মুক্ত স্কাউটের উপদেষ্টা রফিকুল ইসলাম মামুন, সভাপতি এম. মোর্শেদ আলমের নেতৃত্বে কুলাউড়া মুক্ত স্কাউটের নেতৃবৃন্দরা কাজ করেন।


স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর পালনের পক্ষে মত দিয়ে বক্তারা বলেন, মুসলিমদের হত্যা, নীপিড়ন, নির্যাতনে যার (মোদি) হাত রক্তে রঞ্জিত তাকে বাংলাদেশে প্রবেশ না করাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট অনুরোধ করেন নতুবা এদেশের তৌহিদী জনতা মোদীর আগমনকে প্রতিরোধ করবে বলে হুঁঁশিয়ারি দেন তারা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত