সোমবার ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯

বড়লেখা সদর ইউনিয়ন পরিষদ জেলার মধ্যে শ্রেষ্ঠ

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১২ জুলাই ২০১৭ | প্রিন্ট  

বড়লেখা সদর ইউনিয়ন পরিষদ জেলার মধ্যে শ্রেষ্ঠ

মৌলভীবাজারের বড়লেখায় বিশ্ব জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ২০১৬-১৭ সালের জন্য জেলার ৬৭টি ইউনিয়নের মাঝে বড়লেখা সদর ইউনিয়ন প্রথম স্থান অধিকার করেছে।

মঙ্গলবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বড়লেখা পরিবার  পরিকল্পনা বিভাগে উদ্যোগে একটি র‌্যালী বের হয়।


র‌্যালী শেষে বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনাতয়নে পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আহম্মদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা ইয়াছমিন, ময়নুল ইসলাম, আছমা বেগম, আবুল কালাম আজাদ প্রমুখ।


আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ২০১৬-১৭ সালের জন্য জেলার ৬৭টি ইউনিয়নের মাঝে প্রথম স্থান এবং উপজেলার মধ্যে প্রথম হওয়ায় বড়লেখা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেওয়া হয়।

এছাড়া উপজেলা পর্যায়ে পরিবার কল্যাণ পরিদর্শিকা মনোয়ারা বেগম, ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র শ্রেষ্ঠ হওয়ায় পরিবার কল্যাণ পরিদর্শিকা শামসুন্নাহার বেগম, পরিবার কল্যাণ সহকারী খন্দকার কোহিনুর আক্তার হাতে ক্রেস্ট ও সম্মননা সনদপত্র প্রদান করা হয়।


সংবাদমেইল২৪.কম/এজেএল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:১১ অপরাহ্ণ | বুধবার, ১২ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত