সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

বড়লেখা ভুয়া সিআইডি পুলিশের এএসপি গ্রেফতার

স্টাফ রিপোর্টার।সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বড়লেখা  ভুয়া সিআইডি পুলিশের এএসপি  গ্রেফতার

বড়লেখায় মাধবকুন্ড জলপ্রপাত এলাকা থেকে সাজু মিয়া (২৫) নামে সিআইডি পুলিশের এসএসপি পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেফতার  করা হয়েছে।

(৪ নভেম্বর) শুক্রবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করে। সাজুর বাড়ি রংপুর জেলার কাউনিয়া উপজেলায়। বাবার নাম আব্দুল আউয়াল।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাজু গত (৩১ অক্টোবর) সোমবার রাতে মাধবকু- জলপ্রপাত এলাকায় হোটেল গ্রীন ভ্যালীতে রুম ভাড়া নেয়। পরদিন মঙ্গলবার থেকে  শুক্রবার দুপুর পর্যন্ত পর্যটন এলাকার বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠানসহ মানুষের কাছে  সে সিআইডি পুলিশের এএসপি পরিচয় দিচ্ছিল।

এছাড়া এএসপি পরিচয়ে বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠান থেকে সে টাকা ছাড়া বাকিতে খাবার গ্রহণ করে। তার কথাবার্তা ও চলাফেরায় স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়।


বড়লেখা থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় মাধবকু- থেকে সাজু মিয়াকে গ্রেফতার করে। এসময় ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আকবর হোসেন ভুয়া এএসপি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সংবাদমেইলকে বলেন, ‘সে মূলত প্রতারক। এএসপি পরিচয় দিয়ে সে মাধবকু- পর্যটন এলাকায় মানুষ ও ব্যবসায়ীদের সাথে প্রতারণা করছিলো। পুলিশের জিজ্ঞাসাবাদে সে প্রতারণার বিষয়টি স্বীকার করেছে।


সংবাদেমইল২৪.কম/লাভলু/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত