রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

বড়লেখায় শিক্ষক সেলিম উদ্দিনের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ২৮ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

বড়লেখায়  শিক্ষক সেলিম উদ্দিনের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ফকিরবাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. সেলিম উদ্দিন (৪৮) বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতে ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা বর্ণি ইউনিয়নের সৎপুর ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।


এদিকে আ’লীগ নেতা শিক্ষক মো. সেলিম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, উপজেলা  চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ একে এম হেলাল, পৌর মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, জেলা পরিষদের সদস্য আবু আহমদ হামিদুর রহমান, শহীদুল ইসলাম শিমুল, ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, সোয়েব আহমদ, চেয়ারম্যান ময়নুল ইসলাম, বড়লেখা প্রেসক্লাব সম্পাদক ও এপিপি এডভোকেট  গোপাল দত্ত বাবলু,  উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র তাজ উদ্দিন, কোয়াবের সভাপতি সালেহ আহমদ জুয়েল, সাংবাদিক লিটন শরীফ, আব্দুর রব, ইকবাল হোসেন স্বপন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল খালিক  ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কায়েদে আজমসহ বিভিন্ন রাজনৈতিক, সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক শোক বিবৃতি দিয়েছেন।

সংবাদমেইল২৪.কম/এজে লাভলু/এনএস


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত