রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

বড়লেখায় যুবকের লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪ডটকমঃ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বড়লেখায় যুবকের লাশ উদ্ধার

বড়লেখায় পরিত্যক্ত পুকুর থেকে ভাসমান অবস্থায় আব্দুল আহাদ (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটে ৩১ অক্টোবর সোমবার। সে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপি’র তারাদরম গ্রামের আরমুজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপি’র তারাদরম গ্রামের আরমুজ আলীর ছেলে আব্দুল আহাদ দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভূগছিলেন। গত ৩০ অক্টোবর রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেননি। স্বজনরা অনেক খোঁজা খুজি করে তাকে পাননি। পরদিন সোমবার সকালে নিশ্চিন্তপুর এলাকার ফয়েজ খান কটই গরুর বাছুরের সন্ধান করতে গিয়ে বাড়ির পশ্চিম দিকের পুকুরে একটি লাশ ভাসতে দেখতে পেয়ে এলাকার লোকজনকে জানান।


পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুর ১২ টায় পুকুর থেকে লাশটি উদ্ধার করে। পুলিশ লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আকবর হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ নিহতের পরিবার ও এলাকার লোকজন বলছেন, নিহত আহাদ মৃগী রোগী। সে প্রায় রাতেই বাড়ি যেতো না। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতের লক্ষ্যে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:০৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত