বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

বড়লেখায় পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

বড়লেখায় পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান

নানা প্রতিকূলতা স্বত্বেও তাঁরা সাফল্য অর্জন করেছেন বিভিন্ন ক্ষেত্রে। কেউ অর্থনৈতিকভাবে, কেউ শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে, কেউ বা সফল জননী হিসেবে, কেউ আবার নির্যাতনের বিভীষিকা মুছে, কেউ সমাজ উন্নয়নে অবদান রেখে। তাঁরা নিজে স্বাবলম্বী হয়েছেন ও অন্য নারীদেরও পথ দেখিয়ে যাচ্ছেন। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মৌলভীবাজারের বড়লেখায় এমনই পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

তাঁরা হলেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মৌলভীবাজরের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের শাহ ফাহমিদা জান্নাত, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সদর ইউনিয়নের মাকছুমা বেগম, সফল জননী দাসেরবাজার ইউনিয়নের শুক্লা রানী দেব, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করা উত্তর শাহবাজপুর ইউনিয়নের সুনারা বেগম ও সমাজ উন্নয়নে অবদান রাখা জনপ্রতিনিধি রুজিনা বেগম।


(৮ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুরে মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার এসএম আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও মহিলা বিষয়কি কর্মকর্তা হোসনে আরা তালুকদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

বিশেষ অতিথির বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু,মহিলা ভাইস রাহেনা বেগম হাছনা, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ ভূষণ পাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, কমর উদ্দিন, ময়নুল হক, আহমদ জুবাযের লিটন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আব্দুর রব, মহিলা বিষয়ক অফিসের সহকারী মৃগেন বাদুড়ী প্রমুখ।


আলোচনা সভা শেষে পাঁচজন নারীকে জয়িতা পদক দেওয়া হয়।

সংবাদমেইল২৪.কম/এজেএল/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত