বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

বড়লেখায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১৫ মার্চ ২০১৭ | প্রিন্ট  

বড়লেখায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

মৌলভীবাজারের বড়লেখায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন এবং ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বুধবার (১৫ মার্চ) উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম আব্দুলাহ আল মামুনের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা কুতুব উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হুইপ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জেলা কৃষি উপ-পরিচালক মো. শাহাজাহান, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস ও রাহেনা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, আইনবিষয়ক সম্পাদক গোপাল দত্ত প্রমুখ। কৃষি প্রযুক্তি মেলায় ১৫টি স্টল দেওয়া হয়েছে।


অনুষ্ঠানে ৮৪০ জন কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। এতে উফশি আউসের ক্ষেত্রে প্রত্যেক কৃষককে ৫ কেজি বীজ, ২০ কেজি ইউরিয়া, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি ও সেচের জন্য নগদ ৪০০ টাকা এবং নেরিকা আউসের ক্ষেত্রে ১০ কেজি বীজ, ২০ কেজি ইউরিয়া, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি, সেচ ও আগাছা দমন বাবদ নগদ ৮০০ টাকা প্রদান করা হয়েছে।

সংবাদমেইল২৪.কম/এজেএল/এনএস


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:১০ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত