বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

বড়লেখায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা!

বড়লেখা প্রতিনিধিঃ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

বড়লেখায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা!

মৌলভীবাজারের বড়লেখায় হাফিজা বেগম (১৭) নামের এক কিশোরীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার নিজ গ্রাম মহদিকোনায় বাড়ির আঙিনায় কাঁঠাল গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার দুপুর আনুমানিক দেড় ঘটিকায় বাড়ির আঙ্গিনায় একটি কাঁঠাল গাছে রশি লাগিয়ে সে গলায় ফাঁস দেয়। ঘটনাটি মা লিপি বেগম হঠাৎ বুঝতে পেরে সেখানে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক ঐ কিশোরীকে তার মামা ও দুলাভাই উদ্ধার করে পাশ্ববর্তী বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃৃত ঘোষনা করেন।


নিহতের মামা রাজু আহমদ বলেন, ‘ বাড়ির পাশের একটি কাঁঠাল গাছের সাথে ফাঁস লাগানা অবস্থায় তার মা দেখতে পান। পরে আমরা এসে তাকে উদ্ধার করে বিয়ানীবাজার হাসপাতালে নিয়ে আসি৷ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।’

এ বিষয়ে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ‘কিশোরীর আত্মহত্যার খবর শুনেছি। কিশোরীকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন৷ এ ব্যাপারে বিয়ানীবাজার থানা পুলিশ ঐ কিশোরীর সুরতহাল রেকর্ড করে ময়না তদন্তের জন্য তার লাশ সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত