মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

ব্যাংককে চিকিৎসাধীন রওশন এরশাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে

অনলাইন ডেস্ক : | রবিবার, ০৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

ব্যাংককে চিকিৎসাধীন রওশন এরশাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে

থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থা উন্নতি দিকে। শনিবার রাত থেকে তিনি কথা বলছেন। রওশন এরশাদের সন্তান রাহগির আলমাহি সাদ এরশাদের উদ্ধৃতি দিয়ে এ তথ্য জানিয়েছেন বিরোধীদলীয় নেতার একান্ত সহকারী মামুন হাসান।

রবিবার বিকেলে মামুন হাসান সাংবাদিকদের বলেন, সংসদ সদস্য সাদ এরশাদ জানিয়েছেন, ম্যাডামের (রওশন এরশাদ) শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। শনিবার রাত থেকে তিনি কথা বলছেন। আল্লাহর অশেষ রহমতে তিনি আগের থেকে ভালো আছেন। তার চিকিৎসা চলমান রয়েছে। এমপি সাদ এরশাদ তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলে জানান তিনি।


উল্লেখ্য, গত ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। পরে তার অক্সিজেন লেভেল কমতে শুরু করলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। তখন বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। পরে অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়। হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন ৭৮ বছর বয়সী এ রাজনীতিবিদ।

প্রায় তিন মাসেও স্বাস্থ্যের অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকদের পরামর্শে গত শুক্রবার রওশন এরশাদকে থাইল্যাণ্ডে নেওয়া হয় এবং ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে আছেন রওশন এরশাদের ছেলে সংসদ সদস্য রাহগীর আলমাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৭ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত