বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

বৃষ্টির কবলে বিপিএলের উদ্বোধনী খেলা-টসে হেরে ব্যাট করবে মাশরাফির কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বৃষ্টির কবলে বিপিএলের উদ্বোধনী খেলা-টসে হেরে ব্যাট করবে মাশরাফির কুমিল্লা

ঢাকা: দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাকজমকপূর্ণ টুর্নামেন্ট বিপিএল শুরু। চার ছক্কার হইহই বল গড়াইয়া গেলো কই, বার বার চার আর ছক্কার ধুড়–মধাক্কায় মাঠের বাহিরে বল যাবে আর গ্যালারি ভরা দর্শকদের হাত তালি আর চিৎকার ভেসে উঠবে আকাশে বাতাসে উপলক্ষ একটাই বিপিএল । মানেই গ্যালারিতে বিরামহীন উল্লাস, বিপিএল মানেই আফ্রিদি,গেইল, সাব্বির, হোসাইন মিলন, জিয়াউর রহমান ঝড়। ব্যাটিংয়ের এমন চার চক্কার ধুম নির্ঝাস নিয়েই মাঠে গড়ালো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর।

উদ্বোধনী ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করবে  ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টসে জিতে রাজশাহী কিংস ব্যাট করতে আমন্ত্রন জানায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। বৃষ্টির কারণে খেলা সাময়িক বন্ধ রয়েছে।
একই ভেন্যুতে দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সোয়া ৭টায় খুলনা টাইটান্সকে মোকাবেলা করবে রংপুর রাইডার্স।


উদ্বোধনী প্রথম ম্যাচটিতেই থাকছে ভীষণ আকর্ষণ, থাকছে টান টান উত্তেজনাও। কেননা প্রথম ম্যাচটি যে দু’দলের মধ্যে অনুষ্ঠিত হবে তার এক দল আগের তিন বিপিএলের শিরোপা জয়ি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সেরও অধিনায়ক। ড্যারেন স্যামিরও রয়েছে দু’টি টি-২০ বিশ্বকাপ শিরোপা। আর ড্যারেন স্যামি  রাজশাহী কিংসের অধিনায়কত্ব করছেন। সে কারণেই উদ্বোধনী ম্যাচটিতে সমর্থকেদের উত্তেজনা থাকবে তুঙ্গে ।

থাকাটাই স্বাভাবিক, কারণ কুমিল্লার হয়ে ব্যাট হাতে বিস্ফোরক ইনিংস খেলতে মুখিয়ে আছেন ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, থিসারা পেরেরা ও জ্যাসন হোল্ডারের মতো ব্যাটসম্যানরাসহ অধিনায়ক মাশরাফি তো আছেনই।


আর ইমরুলদের ব্যাটের সমীচীন জবাব দিতে রাজশাহীতে আছেন ‘হার্ডহিটার’ সাব্বির রহমান, প্রিন্স অব কক্সবাজার মুমিনুল হক, রনি তালুকদার, নুরুল হাসান সোহান ও উপুল থারাঙ্গার মতো প্রতিভাবান ব্যাটসম্যানরা। আর দলের নেতৃত্বে থাকছেন স্যামির মতো তারকা অলরাউন্ডার।

অন্যদিকে, দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটান্সের মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম ও শফিউল ইসলামদের সামনে প্রতিপক্ষ হিসেবে রংপুর রাইডার্সকে আপাত দৃষ্ঠিতে  একটু বেশিই হেভিওয়টে বলে মনে হচ্ছে। শহিদ আফ্রিদি, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন নাইম ইসলাম, শারজিল খানের মতো ব্যাটসম্যানরা দাঁড়িয়ে গেলে তাদের রানের চাকা সামাল দেয়াটা খুলনা টাইটান্সের জন্য কঠিনই হয়ে দাঁড়াবে !


সংবাদেমইল২৪.কম/বা/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:০০ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত