সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

বুধবার পৃথিমপাশায় ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০১ অক্টোবর ২০১৮ | প্রিন্ট  

বুধবার পৃথিমপাশায় ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন

আগামী ৩ অক্টোবর বুধবার কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন।

ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল, বাছাইয়, প্রার্থীতা প্রত্যাহার কার্যক্রম শেষে প্রতীক দেয়া হয়েছে।


নির্বাচনী প্রতীক পেয়েই ৮ প্রার্থী নির্ঘুম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা।

দোয়া সহযোগীতা ও কুশল বিনিময়ের পাশপাশি চলছে মতবিনিময়। বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা। ৮ প্রার্থীর মধ্যে শেষতক ত্রি-মূখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে এমনটি অভিমত ওয়ার্ডের সচেতন ভোটারের।


কুলাউড়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর, মুদিপুর, গণিপুর, দৌলতপুর এবং হাসামপুর নিয়ে গঠিত ২নং ওয়ার্ড। এ ৫ টি গ্রামে মোট ২৪৬১ জন ভোটার।

এ ওয়ার্ডে ৩ অক্টোবরের উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন- আব্দুল মান্নান (টিউবওয়েল), ইয়াকুব আলী (ফুটবল), এম.এ আহাদ (মোরগ), কবির আহমদ চৌধুরী সুমন (বৈদ্যুতিক পাখা), হাজী মোঃ আব্দুল মতিন (তালা), মোঃ ফজল আহমদ (ঘুড়ি), মোঃ ফরহাদ হোসেন (ভ্যানগাড়ি) এবং রফিকুল ইসলাম (আপেল)। প্রার্থীরা নির্বাচনে জয়ে ব্যাপারে সকলই আশাবাদী এবং নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা চালাবেন বলে জানান।


কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মো. আহসান ইকবাল জানান, ২নং ওয়ার্ডে উপ-নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ করতে কমিশনের পক্ষ থেকে যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ নেয়া হবে।

উল্লেখ্য, পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এম.এ হামিদ পদত্যাগ করায় ওয়ার্ডটি শূন্য হয়। কুলাউড়া উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে গত ৪ সেপ্টেম্বর ২নং ওয়ার্ডকে শূন্য ঘোষণা করে তফসিল ঘোষনা করে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:১৬ অপরাহ্ণ | সোমবার, ০১ অক্টোবর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত