সোমবার ২৮ নভেম্বর, ২০২২ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৯

বিয়ানীবাজার পৌরসভায় সংরক্ষিত ওর্য়াডের উপ নির্বাচন: মনোনয়ন জমা দিলেন ২জন

বিয়ানীবাজার প্রতিনিধি: | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

বিয়ানীবাজার পৌরসভায় সংরক্ষিত ওর্য়াডের উপ নির্বাচন: মনোনয়ন জমা দিলেন ২জন

বিয়ানীবাজার পৌরসভার সংরক্ষিত-৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ২জন। আজ রবিবার বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপ নির্বাচনে সহকারি রিটানিং কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন কাছে প্রার্থীগন তাদের কর্মী সমর্থকদের সাথে নিয়ে তাদের স্ব স্ব মনোনয়ন পত্র জমা দেন।

(১৩ সেপ্টেম্বর) সোমবার মনোনয়ন পত্র দাখিল শেষ দিন পর্যন্ত সুপাতলা গ্রামের আলী হোসেনের স্ত্রী নাজমুন নাহার নিপা এবং একই গ্রামের মোস্তাব আলীর স্ত্রী ছাবিনা ইয়াছমিন প্রার্থীতা ঘোষনা করে মনোনয়ন পত্র দাখিল করেন । আগামীকাল ১৪ সেপ্টেম্বর প্রাথীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করবেন নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তারা। ১৯ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের সুযোগ পাবেন প্রার্থীরা। দুই প্রার্থীর মনোনয়ন বৈধ হলে আগামী ৭ আক্টোবর বিয়ানীবাজার পৌরসভার (৭,৮ ও ৯) সরক্ষিত-৩ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে আনুষ্ঠানিকভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।


উল্লেখ্য, বিয়ানীবাজার পৌরসভার সংরক্ষিত এই ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ রোশনা বেগম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত বছরের আগস্ট মাসে মৃত্যুবরণ করেন। এতে শূন্য হয়ে পড়া সংরক্ষিত ওয়ার্ড পূরণের জন্য নির্বাচন কমিশনের কাছে চিঠি প্রেরণ করে বিয়ানীবাজার পৌরসভা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:০৯ অপরাহ্ণ | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত