মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

বিশ্বনাথে আরাফা এইড ফাউন্ডেশনের নলকূপ স্থাপন

বিশ্বনাথ থেকে সংবাদদাতা : | শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বিশ্বনাথে আরাফা এইড ফাউন্ডেশনের নলকূপ স্থাপন

যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংস্থা আরাফা এইড ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্বনাথের অলংকারীতে ৫৯৭ তম নলকুপ স্থাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৯ অক্টোবর শুক্রবার বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের অলংকারীতে মোঃ আফরোজ আলীর বাড়ীতে এক দোয়া ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে ও জুবেদ আলী জুবেলের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন প্রাইম ব্যাংক বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক তাজ উদ্দিন আহমদ।


বিশেষ অতিথি ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ডাঃ মোঃ শামছুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি মোঃ রাসেল মিয়া, সহ সভাপতি খলিলুর রহমান, প্রচার সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, সহ প্রচার সম্পাদক হোসাইন উদ্দিন শাহ, প্রকাশনা সম্পাদক তানভির আহমদ, সহ প্রকাশনা সম্পাদক নাঈম আহমেদ, সদস্য শিহাব উদ্দিন, ইমরান হোসেন, জাহিদ মিয়া প্রমূখ।


বক্তারা আরাফা এইড ফাউন্ডেশনের মাধ্যমে মরহুম তৈয়ব এ কুরাইশী ও মরহুম আনোয়ারুল এইচ চৌধুরীর পক্ষ থেকে ৫৯৭ তম নলকূপ স্থাপন করায় দাতা ও তাদের পরিবার পরিজনদের প্রতি এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সমাজসেবী তাজুল ইসলাম কুরাইশীর মহানুভবতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তারা আরও বলেন এ পর্যন্ত ৫৯৭ টি নলকুপ স্থাপন করে ৫৯৭ টি পরিবারের মধ্যে বিশুদ্ধ পানি পানের ব্যবস্থা করে আরাফা এইড ফাউন্ডেশন এক অনন্য নজির স্থাপন করেছে। পাশাপাশি তাদের এ কার্যক্রম অব্যাহত রয়েছে। ভবিষ্যতে আরও পরিবার উপকৃত হবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। তারা প্রবাসীদের এ ধরনের সেবায় আরও বেশি করে এগিয়ে আসার আহবান জানান। শেষে আরাফা এইড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তাজুল ইসলাম কুরাইশী, সকল ট্রাস্টি ও দাতাগণসহ সকল প্রবাসী এবং বিশ^ মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:২২ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত