শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

বিশ্বকাপ শেষ করে বাংলাদেশে সরাসরি আসছে পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক : | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

বিশ্বকাপ শেষ করে বাংলাদেশে সরাসরি আসছে পাকিস্তান!

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল প্রায় নিশ্চিত বাবর-আজমদের। তারা যেভাবে খেলছেন, তাতে সম্ভাবনা আছে ফাইনালেও ওঠার। আর ফাইনালে খেললে বিশ্বকাপ শেষে আর দেশে ফেরা হবে না পাকিস্তান দলের। দুবাই থেকে তারা বিমান ধরবেন বাংলাদেশের উদ্দেশে।
নভেম্বর মাসের শেষ দিকে বাংলাদেশের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলার কথা পাকিস্তানের। ১৯, ২০ ও ২২ নভেম্বরে হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। দুই টেস্টের প্রথমটি হবে ২৬ নভেম্বর। শেষ ম্যাচটির সূচি ৪ ডিসেম্বর। পাকিস্তানি পত্রিকা ‘দ্য নিউজ’ বলছে সেমিফাইনাল নিশ্চিত হলেই বাবর আজমরা আপাতত দেশে ফিরছেন না। দুবাই হয়ে চলে আসবেন বাংলাদেশে। আর যদি সেমিফাইনালেই শেষ হয়ে যায় বিশ্বকাপ, তবে আরব আমিরাতে কয়েক দিন বিশ্রাম শেষে ঢাকার বিমান ধরবেন পাকিস্তানি ক্রিকেটাররা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বরাতে নিউজ বলছে, ‘বিশ্বকাপ আর বাংলাদেশ সফরের মাঝে ক্রিকেটাররা দেশে ফেরার সময় পাবেন না। এতে জৈব সুরক্ষাবলয় নষ্ট হতে পারে। তাই আরব আমিরাত থেকে ক্রিকেটাররা বাংলাদেশে যাবেন।’
তবে বিশ্বকাপ জিতলে অবশ্য হিসাব হবে অন্য। শিরোপা জয়ের আনন্দ দেশবাসীর সঙ্গে ভাগাভাগি করতে অল্প সময়ের জন্য দেশে ফিরে যাবেন পাকিস্তানি ক্রিকেটাররা। তখন ‘অবস্থা বুঝে ব্যবস্থা’ সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে পিসিবি। বাংলাদেশ সফরের জন্য এখনো অবশ্য দল ঘোষণা করেনি পিসিবি। টি-টোয়েন্টি সিরিজের জন্য বিশ্বকাপের বর্তমান দলটাই বাংলাদেশে যাবে বলে প্রতিবেদনে বলা হয়েছে। টেস্ট দলে পরে ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, আব্দুল্লাহ শফিক ও সাউদ শাকিল যোগ দিতে পারেন বলে বলা হয়েছে প্রতিবেদনটিতে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত