বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

বিকল্পধারার সাথে ভারতীয় হাইকমিশনারের বৈঠক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | প্রিন্ট  

বিকল্পধারার সাথে ভারতীয় হাইকমিশনারের বৈঠক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিবেশী দেশ ভারতের সাহায্য চেয়েছে বি চৌধুরীর বিকল্পধারা বাংলাদেশ।

(১৯ নভেম্বর) সোমবার দুপুরে বিকল্পধারার চেয়ারম্যানের বাসভবনে এক প্রেস ব্রিফিংয়ে দলটির মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। এর আগে বিকল্প ধারার চেয়ারম্যান বি চৌধুরীর বাসায় বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার নেতৃত্বাধীন একটি প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক হয়।


এ সময় বি চৌধুরী ছাড়াও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বি চৌধুরীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য এম এম শাহীন উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে বিকল্পধারার মহাসচিব মান্নান বলেন,ভারত আমাদের বন্ধুরাষ্ট্র। একাদশ সংসদ নির্বাচনে ভারতের সাহায্যের প্রয়োজন।


তিনি বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের অত্যন্ত সুসম্পর্ক বিদ্যমান। আমরা চাই,তাদের সঙ্গে এই সুসম্পর্ক নির্বাচনের পরেও বিদ্যমান থাকুক।

বিকল্পধারার মহাসচিব বলেন, নির্বাচনের আগে আমরা চেয়েছিলাম-ভারতের সঙ্গে বিদ্যমান সম্পর্ক আরও উন্নতি হোক। এ নিয়েই আমাদের আলোচনা ছিল। এ জন্য ভারতকে আমরা আমন্ত্রণ জানিয়েছিলাম। আমাদের মূল আলোচনা ছিলো ভারত ও বাংলাদেশের সুসম্পর্ক নিয়ে।


বিকল্প ধারার চেয়ারম্যান বি চৌধুরীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বলেন,বৈঠকে আমরা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করি এবং মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি বলে তাদের জানিয়েছি। এটার ধারাবাহিকতা আমরা বজায় রাখব।

দুপুর ১টার পর যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসায় যায় ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

এ সময় বিকল্পধারার যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র মাহী বি চৌধুরী তাকে স্বাগত জানান।

এদিকে বৈঠক শেষে বেরিয়ে নির্বাচন প্রসঙ্গে ভারতীয় হাইকমিশনার সাংবাদিকদের বলেন, নির্বাচন বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়। এটা নিয়ে আমাদের কোনো মন্তব্য নেই।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০৮ অপরাহ্ণ | সোমবার, ১৯ নভেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত