বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হলেন এম এম শাহীন

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | প্রিন্ট  

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হলেন এম এম শাহীন

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মনোনিত হলেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নির্বাচিত সাবেক ২ বারের এমপি এম এম শাহীন। বৃহস্পতিবার বিকেলে তিনি বিকল্পধারায় যোগ দেয়ার পর বিকল্পধারার জরুরী সভায় তাকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে ঘোষণা করেন দলের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

বিকল্পধারা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।


জানা যায়, ঠিকান গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন দীর্ঘদিন বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি ১৯৯৬ সালে ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচিত হন। এরপর ২০০১ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের তৎকালীন হেভিওয়েট নেতা ও বর্তমান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

বৃহস্পতিবার বিকেলে দলের কেন্দ্রিয় কার্যালয়ে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগদান করেন।


এসময় উপস্থিত ছিলেন এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, মাহী বি. চৌধুরী প্রমুখ। পরে দলটির জরুরী সভা ডেকে এমএম শাহীনকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে ঘোষণা করা হয়।
এম এম শাহীন বলেন, আমি একজন নবীন এই দলের কর্মী হিসেবে যোগদানের করার পরপরই আমাকে বিকল্পধারা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীসহ সবাই যে সম্মান দিয়ে আমাকে প্রেসিডিয়াম সদস্য অন্তভূক্ত করেছেন সে জন্য কৃতজ্ঞ। মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য হিসেবে আমি চেষ্টা করবো সুষ্ঠ, সুন্দর ও সুস্থ ধারার রাজনীতি এবং বিকল্প ধারার ‘ডাবল ডি’ গণতন্ত্র এবং উন্নয়নকে দেশ এবং বিদেশে ছড়িয়ে দিতে।

তিনি আরো বলেন, সবসময় আমার রাজনীতির মূল সুপান, আরাধনা, প্রার্থনা কুলাউড়াবাসীর নিবেদনে। আমার কুলাউড়াবাসী ও প্রবাসীরা আমার পাশে থেকে অতীতে আমাকে যেভাবে সহযোগীতা করেছেন আমি বিশ^াস করি বর্তমান এবং ভবিষৎতে সেভাবে সহযোগীতা করবেন। বিকল্পধারা এবং বিকল্প রাজনীতিতে কুলাউড়াকে সবসময় মাতার মুকুট করে রাখবো।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:১১ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত