সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

বিএফইউজ নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ

নিজস্ব প্রতিবেদক | শনিবার, ২৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বিএফইউজ নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার উপপ্রধান বার্তা সম্পাদক ওমর ফারুক সভাপতি এবং নাগরিক টিভির হেড অব নিউজ দীপ আজাদ মহাসচিব নির্বাচিত হয়েছেন। আজ শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

ওমর ফারুক ও দীপ আজাদ

সভাপতি পদে ওমর ফারুক পেয়েছেন এক হাজার ২১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু জাফর সূর্য ৭৫৩ ও আব্দুল জলিল ভূঁইয়া ৪৮৯ ভোট পেয়েছেন। মহাসচিব পদে দীপ আজাদ পেয়েছেন এক হাজার ৬১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লায়েকুজ্জামান ৪৯৩ ও আব্দুল মজিদ ৩৩০ ভোট পেয়েছেন।


বিএফইউজে নির্বাচনে প্রার্থীরা সবসময় প্যানেলের মাধ্যমে অংশ নিলেও এবার তারা প্যানেল ছাড়াই প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সভাপতি ও মহাসচিব পদে তিনজন করে এবং অন্যান্য ১০ অঙ্গ ইউনিয়ন মিলিয়ে বিভিন্ন পদে মোট ৮৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তিন হাজার ৯৮০ ভোটারের মধ্যে এবার দুই হাজার ৫১৫ জন ভোট দেন।

ঢাকা বিভাগে অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহসভাপতি পদে মধূসুদন মন্ডল (৪২৭), যুগ্ম মহাসচিব পদে শেখ মামুনুর রশীদ (৫২৮), কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামাল (১০৩৭), দফতর সম্পাদক পদে সেবিকা রানী (৬০৬) নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন উম্মুল ওয়ারা সুইটি (১০২২), ড. উৎপল কুমার সরকার (৬৫১), নূরে জান্নাত আখতার সীমা +৬৪২) ও শেখ নাজমুল হক সৈকত ৬০৪)।


এছাড়া ঢাকা বিভাগে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন আফজাল হোসেন পন্টি ও হাসানুজ্জামান শামীম। ঢাকার বাইরে অঙ্গ সংগঠনগুলোর ফল স্থানীয়ভাবে ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয়ভাবে পরবর্তীতে ফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:০৫ অপরাহ্ণ | শনিবার, ২৩ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত