বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

বিএনপি নেতার অনশন ভাঙ্গালেন নাসের রহমান

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮ | প্রিন্ট  

বিএনপি নেতার অনশন ভাঙ্গালেন নাসের রহমান

মৌলভীবাজারের কুলাউড়ায় ৪দফা দাবিতে ৬দিন ধরে অনশনরত বিএনপি নেতার অনশন ভাঙ্গালেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এম নাসের রহমান।
রোববার বিকেল সাড়ে ৪টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্দেশে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনশনরত জেলা বিএনপির সহ সভাপতি অ্যাড. আবেদ রাজাকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গালেন এম নাসের রহমান।
এম নাসের রহমান বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুলের নির্দেশে আমি এখানে এসেছি। মহাসচিব মোবাইলে আবেদ রাজাকে অনশ ভাঙ্গার নির্দেশ দেন। এখন আমি জুস পান করিয়ে উনার অনশন শেষ করেছি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মুকিত, আশিক মোশাররফ, সহ সাধারণ সম্পাদক হেলু মিয়া, জেলা বিএনপির সাংগঠনিক বকশী মিসবাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ প্রমুখ।
প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং পুলিশী হয়রানী বন্ধসহ বিভিন্ন দাবিতে কুলাউড়া স্বাধীনতা সৌধে একা আমরণ শুরু করেন আবেদ রাজা। ওই দিন রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেও তিনি ৬দিন ধরে অনশন চালিয়ে আসছিলেন। তাছাড়াও তিনি সরকারি হাসপাতালে সংবাদ সম্মেলন করেও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলেন আবেদ রাজা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:১১ অপরাহ্ণ | সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত