শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

বিএনপি নেতাকর্মিসহ ত্রাণ নিতে আসা বানভাসীদের পুলিশের লাটিপেটা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৮ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

বিএনপি নেতাকর্মিসহ ত্রাণ নিতে আসা বানভাসীদের  পুলিশের লাটিপেটা

মৌলভীবাজারের কুলাউড়ায় সাবেক বিএনপি নেতা এম.এম শাহীন সমর্থক আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে না নামায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের গাড়ী বহর আটকিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশের হস্তক্ষেপে তিনি সেখান থেকে চলে যান।

এসময় পুলিশ বিএনপি নেতাকর্মি ও সেখানে ত্রাণ নিতে আসা বানভাসীদের লাটিপেটা করে।


২৭ আগস্ট রোববার বিকেলে কুলাউড়া শহরের উত্তরবাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় সূত্রে জানা যায় আজ রোববার বিকেলে জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শনে আসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস। তার আগমনের খবর শুনে কুলাউড়ায় সাবেক বিএনপি নেতা এমএম শাহীন সমর্থিত নেতাকর্মিরা ত্রাণ বিতরণের ব্যবস্থা করেন। কিন্তু মির্জা আব্বাস সেখানে নামেন নি। ফলে নেতাকর্মিরা তার গাড়িবহর আটকিয়ে দেয়। এসময় তাঁর ব্যক্তিগত সহকারী পুলিশের সহায়তা চাইলে পুলিশ বিএনপি নেতাকর্মিসহ ত্রাণ নিতে আসা বানভাসীদের লাটিপেটা করে তাড়িয়ে দেয়।


পুলিশের লাঠিপেটায় নেতাকর্মীরা রাস্তা ছেড়ে দিলে মির্জা আব্বাসসহ নেতাকর্মীরা জুড়ী চলে যান।

এসময় মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার উপজেলা চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান পথসভাস্থলে নেমে ত্রাণ বিতরণ করে নোতকর্মীদের শান্তনা দিয়ে যান।


দলীয় একটি সূত্র জানায় মির্জা আব্বাস কুলাউড়ায় নেমে ত্রাণ বিতরণের কথা ছিলো। বিভাগীয় সম্পাদকের সাথে আলোচনা করেই এটা ঠিক করা হয়। কিন্তু সমবেত নেতাকর্মিদের সামনে তিনি নামেন নি। ফলে নেতাকর্মিরা ক্ষোব্ধ হয়ে উঠেন।

জেলা বিএনপির সদস্য বদরুজ্জামান সজল জানান, জাতীয়তাবাদী রাজনীতিতে এ ধরণের ঘটনা দুঃখজনক। কেন্দ্রীয় নেতা একটু সময়ের জন্য নামলে কিছুই হতো না। তাঁর এমন ব্যাবহারে তিনি হতাশ বলেও জানান।

কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা জানান, মির্জা আব্বাস কুলাউড়ায় না নামায় এম.এম শাহীন সমর্থকরা গাড়ি আটকে দিয়েছিলো। পরে পুলিশের হস্তক্ষেপে তিনি চলে গেছেন। এসময় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মিদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে।

সংবাদমেইল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত