সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

বিএনপির ভবিষ্যত ভাবনা

অনলাইন প্রতিবেদন | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

বিএনপির ভবিষ্যত ভাবনা

সবকিছু গুছিয়ে নিয়ে বড় কর্মসূচি দিতে চায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ধারাবাহিকভাবে সেসব কর্মসূচি ঘোষণা করা হবে। এর অংশ হিসেবে কেন্দ্রীয়ভাবে  দুই সপ্তাহের ধারাবাহিক কর্মসূচির তারিখও ইতিমধ্যে ঘোষণা করা হয়েছে। 

জানা গেছে এসব কর্মসূচির মধ্যে রয়েছে- ঘরোয়া সমাবেশ ও ভার্চুয়ালি সভা, বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় এবং আলোচনা, সেমিনার। লক্ষ্য- নানা কর্মসূচির মাধ্যমে চাপ সৃষ্টি করে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ নিরপেক্ষ সরকারের অধীনে একটি জাতীয় নির্বাচন আদায় করা।  এ লক্ষ্যে আগামী ১ অক্টোবর নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের প্রয়োজনীয়তা তুলে ধরে আলোচনা সভার আয়োজন করবে দলটি। গত ২৫ সেপ্টেম্বর  শনিবারের স্থায়ী কমিটির বৈঠকে এসব সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেছে।

জানা গেছে, তারেক রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিএনপি স্থায়ী কমিটির শনিবারের বৈঠকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু অংশগ্রহণ করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:২১ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত