বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

বাড়ি ভাড়া মওকুফ করলেন কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুস

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

বাড়ি ভাড়া মওকুফ করলেন কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুস

উপজেলা পরিষদের চেয়ারম্যানের ঘোষণার পর এবার নিজের মালিকানাধীন বাড়ির এক মাসের ভাড়া মওকুফ করলেন কুলাউড়া পৌর মেয়র আলহাজ্জ্ব শফি আলম ইউনুস।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অঘোষিত লকডাউন চলছে। এতে দেশের অর্থনীতির চাকা অনেকটা স্থবির হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে মানবিক দৃষ্টিকোন থেকে নিজের ইচ্ছাতেই কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি একেএম সফি আহমদ সলমান এবং কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্জ্ব শফি আলম ইউনুস নিজেদের মালিকানাধীন বাসার ভাড়া একমাসের জন্য মওকুফ করেছেন।


জানা গেছে, মানবিক দিক বিবেচনা করে পৌর এলাকায় নিজ মালিকানাধীন ৮টি বাসার ভাড়া, বিদ্যুৎবিল, গ্যাসবিল ও পানিবিল মওকুফের ঘোষনা দিলেন পৌর মেয়র আলহাজ্জ্ব শফি আলম ইউনুছ।

শুক্রবার (৩ এপ্রিল) জুমা’র নামাজ শেষে মওকুফের এ বিষয়টি ঘোষণা করেন মেয়র।


পাশাপাশি উপজেলা ও পৌর এলাকার সকল বাসা বাড়ীর মালিকদের প্রতি এই কঠিন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে এবং ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র।

কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান জানান, করোনা পরিস্থিতিতে গৃহবন্দী অসহায় পরিবারের জন্য উপজেলা পরিষদ এবং আমার ব্যক্তিগত তরফ থেকেও সহায়তা করা হয়েছে। কিন্তু নিম্ন আয়ের মানুষরা পড়েছেন নানা বিপাকে তাই মানবিক কারণে আমি একমাসের ভাড়া মওকুফ করে দিয়েছি।


কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ জানান, করোনার মতো ভয়াবহ দূর্যোগে মানুষ হিসেবে প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ানো উচিত। শুধু নিম্নবিত্ত শ্রেণী নয়, মধ্যবিত্ত শ্রেণীর যারা কর্মহীন হয়েছে অথচ মানুষের কাছে তাঁর অসহায়ত্ব প্রকাশ করতে পারছেন না তাদের দিকেও লক্ষ্য রাখতে হবে।

এছাড়াও উপজেলা ও পৌর এলাকার বাসার মালিকদেরও তাঁদের নিজ মালিকানাধীন বাসা সমুহের ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও মেয়র।

উল্লেখ্য, মেয়রের ঘোষণার আগে উপজেলা পরিধদের চেয়ারম্যান এ.কে.এম. সফি আহমদ সলমান নিজের মালিকানাধীন সিলেট, কুলাউড়া ও একই উপজেলার ব্রাহ্মণবাজারে অবস্থিত তিনটি বাসার একমাসের ভাড়া মওকুফ করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৫৩ অপরাহ্ণ | শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত