সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

বাহরাইনে জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

বাহরাইনে জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্ম বার্ষিকী বাহরাইনে পালন করা হয়েছে। এ উপলক্ষে বাহরাইনস্থ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সাম্প্রতি দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দলের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আকবর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দলের প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী। সম্মানিত অতিথি ছিলেন দলের উপদেষ্টা মন্ডলীর সদস্য সর্ব গিয়াস উদ্দিন মিয়াজি, ইউসুফ হোসেন সেলিম ও খ ম আশ্রাফ উদ্দিন।


বিশেষ অতিথি ছিলেন সর্ব রুহুল আমিন কেন্দ্রীয় সহ সভাপতি, সিরাজুল ইসলাম চুন্নু কেন্দ্রীয় সাধারন সম্পাদক, আসলাম সাগর কেন্দ্রীয় সহ সভাপতি,হাসান আহমেদ রানা কেন্দ্রীয় সিনিয়র সদস্য, নজরুল ইসলাম বাশার কেন্দ্রীয় কোষাধক্ষ, সম্রাট নজরুল ইসলাম কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক, সুলতান হাওলাদার কেন্দ্রীয় প্রচার সম্পাদক, মোহাম্মদ সাইফুল ইসলাম কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক, মোহাম্মদ শফিকুল ইসলাম কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক, মোহাম্মদ শাহাজান কেন্দ্রীয় নির্বাহী সদস্য, মোহাম্মদ শাহআলম কেন্দ্রীয় নির্বাহী সদস্য, মোহাম্মদ মহিউদ্দিন আহম্মেদ কেন্দ্রীয় আপ্যায়ন বিষয়ক সম্পাদক, আবদুল হাই রিপন কেন্দ্রীয় নির্বাহী সদস্য, যুবদলের আমির হোসেন, মোহাম্মদ সামাদ আহমেদ, মোস্তাফিজুর রহমান জুয়েল, মোহাম্মদ রেজান আহমেদ, জগলু আহমেদ, হাসানুল হক চুন্নু, রায়হান আহমেদ, দেলোয়ার আহমেদ, সাজ্জাদ হোসেন, আব্দুল করিম, স্বেচ্ছা সেবক দলের সভাপতি জনাব শেখ ছয়ফুল ইসলাম ও তার দলের উপদেষ্টা ও সম্পাদকমন্ডলীগন, কৃষক দলের সভাপতি ও তার দলের সম্পাদকমন্ডলীগন, জিয়া পরিষদের সভাপতি আবদুস ছোবহান ও তার পরিষদের সম্পাদক মন্ডলীগন, বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি জনাব হাজি ফজলুল করিম ও তার পরিষদের সম্পাদক মন্ডলীগ, তরুন প্রজন্ম দলের সাধারন সম্পাদক মোহাম্মদ নোমান ও তার সম্পাদক মন্ডলীগন, মানামা শাখা বিএনপির সভাপতি মোহাম্মদ সুমন পাটওয়ারী ও তার দলের সম্পাদক মন্ডলীগন, জিদ আলী শাখা বিএনপির সাধারন সম্পাদক ফিরোজ আলম কিরন ও তার দলের উপদেষ্টা ও সম্পাদকমন্ডলীগন, জিদহাফস শাখা বিএনপির সভাপতি আহসান উল্যাহ মাসুদ ও তার দলের সম্পাদকমন্ডলীগন, সালমাবাদ শাখা বিএনপির সাধারন সম্পাদক আবদুল মালেক ও তার দলের সম্পাদকমন্ডলীগন সহ কেন্দ্রীয় ও অঙ্গ সহযোগী শাখা কমিটির সাধারন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ দুলাল। স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক সম্রাট নজরুল ইসলাম। জিয়াউর রহমানের জীবনী পাাঠ করেন মোহাম্মদ রফিকুল ইসলাম আকন। সবশেষে মোনাজাত পরিচালনা করেন মো. রুহুল আমীন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত