রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

বাসায় ফিরেছেন বিল ক্লিন্টন

অনলাইন ডেস্ক | সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বাসায় ফিরেছেন বিল ক্লিন্টন

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিন্টন। চিকিৎসকেরা জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে বিল ক্লিন্টন তার নিউ ইয়র্কের বাড়িতে ফিরবেন। তাঁকে চিকিৎসা দেওয়া ডাক্তারদের তদারকিতে ছিলেন ডা আলপেস আমিন। এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘তার জ্বর এবং রক্তের শ্বেত কণিকা স্বাভাবিক হয়েছে আর তিনি নিউ ইয়র্কে ফিরে অ্যান্টিবায়োটিক কোর্স সম্পন্ন করবেন।’

বাসায় ফেরার সময় ৭৫ বছর বয়সী বিল ক্লিন্টন তার স্ত্রী হিলারি ক্লিন্টনকে সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন। অপেক্ষারত সংবাদকর্মীদের উদ্দেশে হাত নাড়েন তিনি। হাসপাতাল থেকে বের হওয়ার সময় অপেক্ষারত মেডিক্যাল কর্মীদের সঙ্গে হাত মেলান।


স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, নিজের ফাউন্ডেশনের এক বেসরকারি আয়োজনে যোগ দিতে ক্যালিফোর্নিয়ায় যান বিল ক্লিন্টন। গত ১২ অক্টোবর মঙ্গলবার ক্লান্তি অনুভব করেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার আগে বেশ কয়েকটি টেস্ট করা হয় তার। যুক্তরাষ্ট্রের ৪২তম প্রেসিডেন্ট বিল ক্লিন্টন ১৯৯৩ থেকে ২০০১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।  বিল ক্লিন্টনের স্বাস্থ্য জটিলতা এবারই প্রথম নয়। ২০০৪ সালে ৫৮ বছর বয়সে তার বাইপাস অপারেশন হয়। দশ বছর পর তার দ্বিতীয় অপারেশন হয়। দ্বিতীয় অপারেশনের পর চর্বিযুক্ত খাবার পছন্দ করা ক্লিন্টন ভেজান হয়ে যান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:১০ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত