রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

বার্সাকে ৩-১ গোলে হারিয়ে ম্যানসিটির জয়

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বার্সাকে ৩-১ গোলে হারিয়ে ম্যানসিটির জয়

ঢাকা: অনেকটা ভাঙাচোরা দল নিয়ে ম্যানচেস্টারে এসেছিল বার্সেলোনা।

ডিফেন্সে ছিলেন না বিশ্বস্ত মুখ- জেরার্ড পিকে, জর্ডি আলবা এবং জেরেমি ম্যাথিউ। ইনজুরিতে মাঝমাঠে অনুপস্থিত ছিলেন দলের ‘নিউক্লিয়াস’ আন্দ্রেস ইনিয়েস্তা। এই সুযোগটা ভালোভাবেই নিয়েছে ম্যানসিটি। মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে স্পেন চ্যাম্পিয়নদের ৩-১ গোলে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।


ইউরোপের কুলীন ফুটবল আসরে নিজেদের সর্বশেষ ম্যাচে বার্সার হোম ভেন্যু ন্যু ক্যাম্পে গিয়ে ৪-০ গোলে হেরেছিল সিটিজেনরা। যা গার্দিওলার অতীত ও বর্তমান সম্মানকে হুমকির মুখে ফেলে দিয়েছিল। এমনকি ম্যানসিটির পরের রাউন্ডে যাওয়া নিয়েও একটু অনিশ্চয়তা তৈরি করেছিল। তবে দুর্দান্ত ফুটবলের প্রদর্শনী গড়ে সব শঙ্কাকে স্রোতে ভাসিয়ে দিয়েছেন ইকার গুনডোগন এবং সার্জিও আগুয়েরোরা।

ইত্তিহাদ স্টেডিয়ামে লিওনেল মেসির ম্যাজিক দিয়েই পর্দা উঠেছিল হাইভোল্টেজ ম্যাচের। কিকঅফের ২১ মিনিট পর ফুটবলের ক্ষুদে যাদুকর এগিয়ে দেন বার্সাকে। কাউন্টার অ্যাটাক থেকে গোল তুলে নেয় সফরকারীরা। নিজেদের অর্ধে হাভিয়ের মাসচেরানোর একটি লং বল খুঁজে নেয় নেইমারকে। ব্রাজিলিয়ান তারকা কিছুটা দৌড়ে তা প্রতিপক্ষের রক্ষণে ঠেলে দেন। সেই বল ধরে স্কোরলাইন ১-০ করেন এমএলটেন। কিন্তু ৩৯ মিনিটে বার্সা রক্ষণের ভুলে জার্মান মিডফিল্ডার গুনডোগান সমতা ফেরান।


বিরতি থেকে ফিরে বার্সাকে আরও চেপে ধরে ম্যানসিটি। তাতে নিজেদের ডি বক্সের সামনে দৃষ্টিকটু একটা ফাউল করে বসেন সার্জিও বুসকুয়েটস,ফলে ফ্রি-কিক পায় স্বাগতিকরা। আর সেই বলটি থেকে এক রামধনু শটে গোল তুলে নেয় ডি ব্রুইস। পরে শেষ বাঁশি বাজার ১৬ মিনিট আগে বার্সার কফিনে শেষ পেরেক ঠুঁকেন সিটিজেনদের প্রথম গোলের কুশিলব গুনডোগান। ফলে ৩-১ ব্যবধানে ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় স্পেন চ্যাম্পিয়নদের।

দিনের অন্য ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ ২-১ গোলে হারিয়েছে রোস্তভকে, আর্সেনাল ৩-২ গোলে লুদোগোরেসকে এবং বায়ার্ন মিউনিখ ২-১ গোলে পিএসভিকে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:০৫ অপরাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত