বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক’র সাবেক সহ-সভাপতি ফারুক ও কবি জুলির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | ০৭ জুলাই ২০২১ | ৯:৪৮ অপরাহ্ণ
অ+ অ-

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক’র সাবেক সহ-সভাপতি তৌফিকুর রহমান ফারুক, সহ সভাপতি সৈয়দা মাহমুদা কবিরের মা এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি জুলী রহমানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(০৪ জুলাই) রবিবার বাদ মাগরিব বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনক’র আয়োজনে ব্রঙ্কসের বাংলাবাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফির পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের ইমাম-খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া, ইসলামিক কালচারেল সেন্টার অ্যান্ড মসজিদ বিলালের খতিব মাওলানা মো: মইনুল ইসলাম ও মাওলানা একেএম আব্দুন নূর ।



তৌফিকুর রহমান ফারুক, কবি জুলি রহমানের সুস্থতা কামনা সহ দেশ ও প্রবাসে করোনা ভাইরাসে নিহতদের রূহের মাগফিরাত এবং বিশ্ব মানবতার শান্তির জন্য দোয়া অনুষ্টিত হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. সামাদ মিয়া জাকারিয়া। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সহ-সভাপতি প্রফেসর আমিনুল হক (চুন্নু), সহ-সাধারণ সম্পাদক মো: ইমরান আলী টিপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবু ফজর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বশির মিয়া, প্রচার সম্পাদক গোলাম মুহিত, কার্যকরী সদস্য মো. আব্দুল বাছির খান, মোহাম্মদ হোসেন মোল্লা ও মো. রেজা খান।দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক’র উপদেষ্টা আব্দুর রব দলা মিয়া, সাবেক সভাপতি নূরুল আহিয়া, মাহবুব আলম ও মোঃ শামিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র সভাপতি আব্দুস শহীদ, নিউইয়র্ক সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট ১৮ (ব্রঙ্কস) এর সদ্য সমাপ্ত ডেমোক্র্যাটিক প্রাইমারী নির্বাচনের প্রার্থী মির্জা মামুন রশিদ, সিলেট ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি জুনেদ আহমদ চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট ইফতেখার সিরাজ, নুরে আলম জিকু, মখন মিয়া, জয়নাল চৌধুরী, জাফর তালুকদার, ইকবাল হোসেন, মমতাজ উদ্দিন মাস্টার, হাবিব ফয়েজি, নজরুল ইসলাম, সোহেল আহমেদ, তানিম চৌধুরী, পারভেজ সিদ্দিক, আমান মিয়া, ফখরুল উদ্দিন, ছদর উদ্দিন সহ বাংলাদেশী কমিউিনিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিকবৃন্দ। দোয়া শেষে মুসল্লীদের মধ্যে শিন্নি বিতরণ করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান সংগঠনের সভাপতি মো. সামাদ মিয়া জাকারিয়া।

Comments

comments

পড়া হয়েছে 190 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x