বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

বাংলাদেশ বিমানে সুযোগ-সুবিধা বৃদ্ধিতে কাজ করছে সরকার: প্রতিমন্ত্রী মাহবুব আলী

অনলাইন ডেস্ক : | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বাংলাদেশ বিমানে সুযোগ-সুবিধা বৃদ্ধিতে কাজ করছে সরকার: প্রতিমন্ত্রী মাহবুব আলী

মো. মাহবুব আলী- ফাইল ছবি

সারা বিশ্বের সঙ্গে কক্সবাজারকে সংযুক্ত করতে বিমান বাংলাদেশ এয়ার লাইনস ভুমিকা রেখে চলেছে । রানওয়ে সম্প্রসারণের মধ্য দিয়ে দেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে সরাসরি বিমান কক্সবাজারে অবতরণ করবে। আর এ কারণে পর্যটকদের সুযোগ-সুবিধা বৃদ্ধিতে নতুন নতুন প্রকল্প হাতে নিচ্ছে সরকার।


বৃহস্পতিবার দুপুরে মোটেল শৈবালের সাগরিকা রেস্তোরাঁয় সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান চলাচলের উদ্বোধন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, করোনাকালে পৃথিবীর বহু দেশে যখন বিমান চলাচল বন্ধ হয়ে গেছে, তখন বাংলাদেশ বিমান দেশবাসীর জন্য নতুন নতুন রুট খুলছে। আমার অনুরোধ, আপনারা সবাই বিমানে ভ্রমণ করুন, বিমানের সঙ্গে থাকুন।


পর্যটকদের জন্য ঝুকিপুর্ণ সেন্টমার্টিন জেটি কখন সংস্কার হবে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ইতিমধ্যে সংস্কারের জন্য বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী আলাদা করে ভাবছেন। সেন্টমার্টিনে অতিরিক্ত পর্যটক যাওয়ায় মহেশখালী-কুতুবদিয়ায় পর্যটকবান্ধব বিকল্প প্রকল্প হাতে নেয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বিমানের এমডি ও সিও ড. আবু সালেহ মোস্তাফা কামাল, কক্সবাজারের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম প্রমূখ।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত