শনিবার ২২ জানুয়ারি, ২০২২ | ৮ মাঘ, ১৪২৮

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের ভেন্যু পরিবর্তন চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের ভেন্যু পরিবর্তন চায় বাংলাদেশ

জুনেই আফগানিস্তানের বিপক্ষে একটি ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। যদিও এই সিরিজের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। ওই সিরিজ শেষেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে টাইগাররা। ভারতে অনুষ্ঠিত হলেও এটা মূলত আফগানিস্তানের হোম-সিরিজ। সিরিজটি অনুষ্ঠিত হওয়ার কথা দেরাদুনে।

কিন্তু দেরাদুনের বদলে বেঙালুরু বা কলকাতায় সিরিজটির ভেন্যু ঠিক করার জন্য বিসিসিআইর কাছে সহযোগিতা চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি’র চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। তিনি বলেন, “দেরাদুনের বদলে বেঙালুরু বা কলকাতায় খেলতে আগ্রহী বাংলাদেশ। এ বিষয়ে ভারতীয় বোর্ডকে অনুরোধও করেছেন তারা।”


মূলত আফগানিস্তানের বিপক্ষের ওই সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ। ফলে ভ্রমণের সুবিধার জন্য ভেন্যু পরিবর্তনের অনুরোধ জানিয়েছে বিসিবি। এ বিষয়ে বিসিবি প্রধান বলেন, “ আমরা বিসিসিআইকে ভেন্যু পরিবর্তনের বিষয়ে অনুরোধ করেছি। দেরাদুন ঠিক আছে। কিন্তু আফগানিস্তান সিরিজের পর আমরা ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবো। তাই খেলোয়াড়দের ভ্রমণের সুবিধার জন্য কলকাতা বা বেঙালুরুতে সিরিজের ভেন্যু ঠিক করার জন্য অনুরোধ করেছি। আশা করি বিসিসিআই আমাদের অনুরোধে সাড়া দেবে।”

উল্লেখ্য, ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি প্রথমে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করতে চেয়েছিল আফগানিস্তান। কিন্তু সেটি সম্ভব না হওয়ায় ভারতে আয়োজন করে তারা। ভারতীয় বোর্ডের অনুমতিও মিলেছে। ২০১৫-১৬ মৌসুমেও আফগানিস্তানকে হোম-গ্রাউন্ড হিসেবে নাইদার শহিদ বিজয় সিং পথিক স্পোর্টস কমপ্লেক্স ব্যবহারের অনুমতি দিয়েছিল বিসিসিআই। এছাড়া ১৪ জুন ভারতের বিপক্ষে নিজেদের অভিষেক টেস্ট খেলবে আফগানিস্তান।


সংবাদমেইল২৪.কম/এসএ

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:২২ অপরাহ্ণ | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত