রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

বাংলাদেশে হাওড় নিয়ে সরকারের অনেক পরিকল্পনা রয়েছে:অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১৯ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বাংলাদেশে হাওড় নিয়ে সরকারের অনেক পরিকল্পনা রয়েছে:অর্থমন্ত্রী

ঢাকা: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন,বাংলাদেশে হাওড়ের বৃহত্তর উন্নয়নে সরকারের দৃঢ় মনোভাব রয়েছে।‘‘ইতোমধ্যে দেশে হাওড়ের আয়তন ও আকার অনেক কমেছে। তবে এটিকে সংরক্ষণের দায়িত্ব আমাদের। তাছাড়া হাওড় নিয়ে সরকারের অনেক পরিকল্পনা ও বিভিন্ন উদ্যোগ রয়েছে। এগুলো নিয়ে সরকার কাজ করে যাচ্ছে।”

তিনি বলেন, “হাওড় নিয়ে সরকারের যেমন অনেক পরিকল্পনা রয়েছে তেমনি সেগুলো বাস্তবায়নের জন্য রয়েছে সমন্বয়ের অভাব। তবে সমস্যা সমাধানে সবাইকে নজর দিতে হবে।” তিনি হাওড়ে মানুষ হত্যার কথা উল্লেখ করে বলেন, “আগে হাওড়ে অনেক মানুষের মৃতদেহ পাওয়া যেতো, বর্তমানে তা অনেক কমেছে। তাছাড়া সরকার এ ধরনের সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে।”


(১৯ নভেম্বর) শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে হাওড় তথ্য সংগ্রহশালা আয়োজিত ‘বৈচিত্রময় হাওড়’ প্রকাশনার মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বৈচিত্রময় হাওড়’ সম্পাদনা করেছেন কারার মাহমুদুল হাসান।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ‘নিরাপদ সড়ক চাই’ এর সভাপতি ইলিয়াছ কাঞ্চন, সেন্টার ফর ডেভেলপমেন্ট রিসার্চের সভাপতি ড. মীজানুর রহমান শেলী, নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মোমিন, কিশোরগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন প্রমুখ।


সংবাদমেইল২৪.কম/এন আই/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:০৩ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত