মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

বাংলাদেশের হয়ে যে কোন ম্যাচই গুরুত্বপূর্ণ: মুশফিক

অনলাইন ডেস্ক : | শনিবার, ০২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বাংলাদেশের হয়ে যে কোন ম্যাচই গুরুত্বপূর্ণ: মুশফিক

নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজ থেকেই টি-টোয়েন্টিতে পুরোদস্তর ব্যাটসম্যান মুশফিক। সেই সিরিজ থেকেই উইকেটের পেছনে দেখা যায়নি মিস্টার ডিপেন্ডেবলকে। সর্বশেষ বাংলাদেশ দএদ দলের হয়ে এইচপি দলের বিপক্ষে খেলেছেন তিনি।

সেখানেই দারুণ এক হাফ সেঞ্চুরির দেখা পান মুশফিক। তার অপরাজিত ৭০ রানের ইনিংসে এইচপি দলকে প্রথম ম্যাচে ৬ উইকেটে সহজে হারায় দএদ দল। ফিল্ডিংয়েও দারুণ চমক দেখিয়েছেন তিনি। সরাসরি থ্রোয়ে রান-আউট করে ফিল্ডিং অনুশীলনও সেরেছেন মুশফিক। দ্বিতীয় ম্যাচেও শাহাদাত হোসেন দিপুর দারুণ এক ক্যাচ নিয়েছেন তিনি সীমানায়।


মুশফিক জানিয়েছেন দায়িত্ব যাই হোক। তার লক্ষ্য থাকে দায়িত্ব সঠিকভাবে পালন করার। মুশফিক বলেন, দকারণ তো তেমন কিছুই না। চেষ্টা করি সবসময় যে দায়িত্বই দেয়া হোক না কেন সেটা ঠিক ভাবে পালন করার চেষ্টা করি। আর দলের জয়ে ভূমিকা রাখার চেষ্টা করি। এই চেষ্টাই থাকে, এটা ব্যাতিক্রম কিছু না।

মুশফিকের ভাষ্য, দআইসিসি আসর বা নরমাল আন্তর্জাতিক ম্যাচের আমি মনে করি না খুব বেশি পার্থক্য আছে। বাংলাদেশের হয়ে যে কোন ম্যাচই আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি সুযোগ পেয়ে গর্বিত, সবার তো এমন সুযোগ হয় না। চেষ্টা করি আসলে আপনি যখন প্রথম একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন বা চার-পাঁচট বড় টুর্নামেন্ট খেলে ফেলেছেন তখন অবশ্যই সবার প্রত্যাশা একটু চাপ সৃষ্টি করবেই।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত