রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

বাংলাদেশের পক্ষে ব্যাট ধরলেন কোহলি

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

বাংলাদেশের পক্ষে ব্যাট ধরলেন কোহলি

ঢাকা: টাইগার ক্রিকেটপ্রেমীদের মনের কথাটা বললেন বিরাট কোহলি। ভারত অধিনায়কের বিশ্বাস, বাংলাদেশ কম সংখ্যক টেস্ট খেলার সুযোগ পাচ্ছে বলেই প্রত্যাশিত উন্নতি করতে পারছে না।

বুধবার ম্যাচ পূর্ব দিনের সাক্ষাৎকারে কোহলি বলেন, “এমনিতে বাংলাদেশ দলে দক্ষতার অভাব নেই। কিন্তু ওরা তো খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পায় না। তাই একটা টেস্ট দল হিসেবে ওরা প্রত্যাশিত আত্মবিশ্বাস অর্জন করতে পারছে না। ওয়ানডে ক্রিকেটের দিকে তাকিয়ে দেখুন, ওরা প্রচুর ওয়ানডে খেলে, নিয়মিতভাবে খেলে। তারা জানা ওই ফরম্যাটে কীভাবে খেলতে হয়। টেস্ট ক্রিকেট ধারাবাহিকভাবে না খেললে কখনোই ওই ফরম্যাটটিকে বুঝতে পারা যায় না।”


টাইগারদের নিয়ে আশার কথাও শুনিয়েছেন ভারত অধিনায়ক। তিনি বলেন, “ম্যাচ খেলা আর অনুশীলন সম্পূর্ণ আলাদা। মাঠে নেমে যতো বেশি টেস্ট খেলা যাবে, ফরম্যাটটি ততো বেশি আত্মস্থ হয়। আমি নিশ্চত বাংলাদেশ আরও বেশি টেস্ট খেলার সুযোগ পেলে ওরা আরো দারুণ টেস্ট ক্রিকেটার হয়ে উঠবে, ভালো একটা দল হয়ে উঠবে। আমার মনে হয় ওদের এই বিষয়টাতে সবার নজর দেওয়া উচিত। আন্তর্জাতিক ঘরনায় ওদের অবশ্যই ফাইট দেওয়ার যোগ্যতা রয়েছে। এখন ওরা যতো বেশি ম্যাচ খেলবে ততোই ভালো হয়ে উঠবে।”

প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশকে নিয়ে চিন্তিত বলেও জানান কোহলি। তিনি বলেন, “বাংলাদেশি ক্রিকেটারদের দক্ষতা এত ভালো যে প্রতিপক্ষ হিসেবে আমি চিন্তিত। ওরা দারুণ প্রতিভাবান। আমরা মনোযোগ দিচ্ছি দল হিসেবে ওদের বিপক্ষে কতটা কী করতে পারি।”


সংবাদমেইল২৪.কম/জেএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৫৯ অপরাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত