শুক্রবার ৩০ সেপ্টেম্বর, ২০২২ | ১৫ আশ্বিন, ১৪২৯

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: গোলাম মাওলা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: গোলাম মাওলা

ধর্মের নামে একটি মহল জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ কায়েম করতে চেয়েছিল। প্রকৃত পীর মুরশিদের মুরদীদরা কোন সময় সন্ত্রাসী হয় না। জীবনের ঝুঁকি নিয়ে তাদের দমন করে দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রেখেন দেশনেত্রী, জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওলির নামে ঢাকা বিমান বন্দরের নাম করণ করে ওলির প্রতি সম্মান দেখিয়েছেন প্রধান মন্ত্রী। প্রধানমন্ত্রী যে সব মেগা প্রকল্প হাতে নিয়েছেন তা বাস্তবায়ন হলে আগামী ১৫ বছরের মধ্যে বাংলাদেশের চেহারা পাল্টে যাবে। সে সময় বিদেশীরা কাজ করতে বাংলাদেশে আসবে। বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

স্থানীয় আওয়ামলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ, ছালীগের উদ্যোগে তাৎক্ষনিকভাবে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।


সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে ব্রাদার্স পার্টি সেন্টারে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের সাথে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীল অন্যতম সদস্য ও বাংলাদেশ ইসলামিক মিশনের গভর্নর খন্দকার গোলাম মাওলা নকসে বন্দী।

শমমেলনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাদারন সম্পাদক মহরম আলীর সভাপতিত্বে ও শেখ রায়হান ফারুকের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডীর সদস্য খন্দকার গোলাম মাওলা নকসে বন্দী। সভায় অন্যান্যের মদ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌর মেয়র ও পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমদ, বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নান চিনু, জেলা যুবলীগ সদস্য লিয়াকত আলী, সাবেক চেয়ারম্যানও আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মছব্বির, এডভোকেট হাবিবুর রহমান মুকুল, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, যুবলীগ নেতাও বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুল।


সংবাদমেইল২৪.কম/জয়নাল আবেদীন/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত