রবিবার ৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ২২ মাঘ, ১৪২৯

বর্তমান তরুণ প্রজন্ম ভয়াবহ মাদক ঝুঁকিতে রয়েছে- অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

বর্তমান তরুণ প্রজন্ম ভয়াবহ মাদক ঝুঁকিতে রয়েছে- অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

শিক্ষা, প্রগতি, মুক্তিযোদ্ধের চেতনা এই মূলমন্ত্র নিয়ে উত্তরণ স্পোর্টিং ক্লাব কুলাউড়া আত্মপ্রকাশ করেছে।

২৩ ফেব্রুয়ারি রাত ৮টায় কুলাউড়া উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে শুভ সূচনা করেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সংগঠনের প্রধান উপদেষ্টা ও সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের তরুণ সমাজ দেশের জন্য সম্ভাবনাময় ভবিষ্যৎ। কিন্তু বর্তমান তরুণ প্রজন্ম ভয়াবহ  মাদক ঝুঁকিতে রয়েছে। মাদকদ্রব্যের সহজলভ্যতার কারণে সহজেই তাদের হাতে মাদকদ্রব্য চলে আসছে। কৌতূহলবশত বা অসত্ব সঙ্গে পড়ে বা হিরোইজম প্রতিষ্ঠা করতে গিয়ে তারা মাদক গ্রহণ করছে। এভাবে ধীরে ধীরে মাদকের প্রতি আসক্ত হয়ে নিজেদের জীবনকে ভয়ানক হুমকির দিকে ঠেলে দিচ্ছে। এ প্রবণতা রোধ করা না গেলে একটি প্রজন্মের সব সম্ভাবনা ধূলিসাৎ হয়ে যাবে এবং দেশ মাথা তুলে দাঁড়াবার শক্তি হারিয়ে ফেলবে। তাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণকে একটি গুরুত্বপূর্ণ ইস্যু হিসেবে বিবেচনা করতে হবে। তাই মাদকদ্রব্য থেকে বাচাঁতে আমাদের সন্তানদের লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। সে জন্য ক্লাব সংগঠনের বিকল্প নেই। প্রতিটি ক্লাব সংগঠনের মাঝে যাতে করে সুস্থ্যধারার প্রতিযোগিতা তৈরী হয় সেদিকে নজর দিতে হবে। এবং নেতৃত্ব তৈরীতে পালাবদল করতে হবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল আজিজ। সাধারণ সম্পাদক সুমন আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড কাউন্সলর হারুন অর রশিদ, কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি নজমুল হক ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খলিক, উপজেলা কাবাডি সমিতির আহবায়ক আব্দুল মুক্তাদির, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক সামছু উদ্দিন বাবু, কুলাউড়া ক্লাবের সাবেক সভাপতি অপু মির্জা, আরসিসি ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন, ব্যান্ডমিন্টন খেলোয়াড় আব্দুল মুহিত। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:২৭ অপরাহ্ণ | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত