বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন বুধবার বড়লেখায় আসছেন

বড়লেখা প্রতিনিধি | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | প্রিন্ট  

বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন বুধবার বড়লেখায় আসছেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি এক সংক্ষিপ্ত সফরে আগামী বুধবার (৭ অক্টোবর) নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখায় আসছেন।

তিনি ঢাকা থেকে বিমানযোগে বুধবার বেলা সোয়া ২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। সেখান থেকে তিনি সরাসরি মানিকপীর মাজার সংলগ্ন কবরস্থানে প্রয়াত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করবেন। পরে সিলেটের শাহী ঈদগাহস্থ বন বিভাগের রেস্ট হাউসে অবস্থান করবেন। সেখান থেকে বিকেল সোয়া ৩ টায় সড়কপথে বড়লেখার উদ্দেশ্য রওয়ানা করবেন।


এদিন বিকেলে পরিবেশ মন্ত্রী সদ্য প্রয়াত বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সাধারণ আনোয়ার উদ্দিন, সহ-সভাপতি নিমার আলী ও ফৈয়াজ আলীর কবর জিয়ারত করবেন।

পরদিন ৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টায় বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে তিনি চা শ্রমিকদের মাঝে চেক বিতরণ ও গৃহহীনদের জন্য নির্মিত ঘরের চাবি হস্তান্তর করবেন। এদিন বেলা ২ টায় পরিবেশ মন্ত্রী মৌলভীবাজারের উদ্দেশ্য রওয়ানা করবেন।


সেখানে পৌঁছেই তিনি সদ্য প্রয়াত মৌলভীবাজারে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ারত করবেন।

পরে বিকেল সাড়ে ৩ টায় তিনি মৌলভীবাজার পৌরসভার পুকুর উন্নয়ন ও লাইটিং এবং কাশিনাথ সড়কের পুকুর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।


এদিন বিকেল ৪ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে পরিবেশ মন্ত্রী যোগদান করবেন। সেখান থেকে তিনি বিকেল ৪ টায় বড়লেখার উদ্দেশ্য রওয়ানা করবেন।

আগামি ১০ অক্টোবর শনিবার সকাল ১১ টায় জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে তিনি উপজেলার নন-এমপিও মাদ্রাসা শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জুড়ী উপজেলার পূজা ম-পসমূহে জি.আর. চাল এর ডি.ও. এবং গৃহহীনদের জন্য ঘরের চাবি হস্তান্তর ও প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শুকনা খাবার বিতরণ করবেন।

পরদিন ১১ অক্টোবর রোববার সকাল ১১টায় বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে পরিবেশ মন্ত্রী শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বড়লেখা উপজেলার পূজা ম-পসমূহে জি.আর. চাল এর ডি,ও. বিতরণ, উপজেলার পাকশাইল আইডিয়াল উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শুকনা খাবার বিতরণ করবেন। এদিন রাতে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে তিনি সিলেট ত্যাগ করবেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত