রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

বন্যা দূর্গতদের বাড়ি বাড়ি গিয়ে ত্রান পৌছে দিলেন কুলাউড়ার ইউএনও

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৯ জুলাই ২০১৭ | প্রিন্ট  

বন্যা দূর্গতদের বাড়ি বাড়ি গিয়ে ত্রান পৌছে দিলেন কুলাউড়ার ইউএনও

বন্যা দূর্গতদের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ পৌঁছে দিলেন কুলাউড়ার ইউএনও চৌধুরী মো: গোলাম রাব্বি। তিনি গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে শুক্রবার বিকেলে হাকালুকি হাওর পাড়ের বড়দল,কাড়েরাসহ বিভিন্ন গ্রামের দূর্গত মানুষের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ পৌঁছে দেন। এসময় তিনি তাদের মাঝে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটও বিতরণ করেন।

এসময় ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কাশেম, মানব ঠিকানার মফস্বল সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন,দৈনিক মানব কন্ঠের কুলাউড়া প্রতিনিধি সেলিম আহমদ, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আহাদ, ভুকশিমইল ইউপি সদস্য আব্দুল মালিক প্রমুখ সাথে ছিলেন।


কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুুরী মো. গোলাম রাব্বাী জানান, বিভিন্ন গণমাধ্যমে বেশ কয়েকজন ব্যক্তি কোন ধরনের ত্রান পাননি বলে সাংবাদিকদের নিকট অভিযোগ করেন। আমি প্রকাশিত সংবাদ দেখে আমি সরেজমিনে এসে খোঁজ নিয়ে এসে দেখলাম যাদের নাম পত্রিকায় এসেছে তারা সকলেই ইউনিয়ন পরিষদ থেকে বিতরনকৃত সরকারী ত্রান পেয়েছেন। কেউ পেয়েছেন চাল,কেউ আবার গম ও টাকা । কিন্ত‘ তাদের বক্তব্য ত্রান যা পেয়েছেন তা অপ্রতুল। আরও তারা ত্রান চান। এরপরেও আমি মিডিয়ায় আসা নাম দেখে দেখে ১০ কেজি চাল, শুকনো খাবার এবং পানি বিশুদ্ধকরন ট্যাবলেট বিতরন করেছি। তিনি জানান,হাকালুকির বন্যা দূর্গত মানুষের সংখ্যা ২১ হাজার। আমরা সরকারীভাবে ২৪ হাজার জন ক্ষতিগ্র¯’কে ত্রান দিয়েছি।

এ পর্যন্ত ৩শ ৪০ মে:টন চাল ,নগদ ১৭ লক্ষ টাকা বিতরন হয়েছে কুলাউড়ার বন্যা কবলিত ৬ ইউনিয়নে।


সংবাদমেইল২৪.কম/এসএএস/এনআই

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত