মঙ্গলবার ৪ অক্টোবর, ২০২২ | ১৯ আশ্বিন, ১৪২৯

বছর জুড়ে বিয়ের ধুম

বিনোদন রিপোর্টার,সংবাদমেইল২৪.কমঃ | রবিবার, ২৫ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

বছর জুড়ে বিয়ের ধুম

ছবি: সংগৃহীত

গুটি গুটি পায়ে চলে যাচ্ছে ২০১৬। বছর শেষে সবাই যখন হিসেব-নিকেশ নিয়ে ব্যস্ত, তখন দেখা গেল তারকাদের বিয়ের বাজারেও এ বছর ছিল বেশ জমকালো। কে কার গলায় মালা পরালেন তা এক নজরে দেখে নেওয়া যাক।


শখ-নিলয়

বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেন শখ ও নিলয়। ৭ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন এই জুটি। শখের পুরনো ঢাকাস্থ বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। পারিবারিকভাবে দুই পরিবারের সদস্যরা এ বিয়েতে উপস্থিত ছিলেন। মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় পর্দার জুটি নিলয়-শখ বাস্তব জীবনেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু ২০১২ সালের শেষ দিকে হঠাৎ সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে নিলয়-শখ একে অপরের ছায়াও মাড়াতেন না। তবে ২০১৫ সালের শেষের দিকে শোবিজের আলোচিত এ জুটি আবারো এক হন।


নাঈম-নাদিয়া

১৬ জানুয়ারি নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ এবং অভিনয়শিল্পী নাঈম বিয়ে করেন। রাজধানীর গুলশান ক্লাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে হয়। দুই পরিবারের পাশাপাশি বিনোদন জগতের অনেকেই উপস্থিত ছিলেন। নাদিয়ার এটি দ্বিতীয় বিয়ে, আর নাঈমের প্রথম। ২০০৮ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা ও মডেল মনির খান শিমুলের সঙ্গে বিয়ে হয় নাদিয়ার। সংসার জীবন শুরুর পাঁচ বছর পর তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১৫ সালের এপ্রিলে তাদের বিচ্ছেদ হয়।


মাহিয়া মাহি-অপু

বছরের অন্যতম আলোচিত বিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহির। ২৪ মে ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। রাজধানীর উত্তরায় মাহির বাসায় দুই পরিবারের ঘনিষ্ঠজনের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২৪ জুলাই সিলেটে বরের বাসায় বৌ-ভাত সম্পন্ন হয়। ১২ মে তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর পারিবারিকভাবে বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করা হয়।

কোনাল-জিয়া

এই বছরে হঠাত করেই বিয়ের পর্ব সেরে ফেলেন সঙ্গীতশিল্পী কোনাল। দীর্ঘদিনের বন্ধু ও সাংবাদিক মনজুর কাদের জিয়ার সঙ্গে পবিত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। মোহাম্মদপুরে কোনালের আত্মীয়ের বাড়িতে বিয়ের কাজ সম্পন্ন হয়। বিয়ের সময় দুই পরিবারের নিকটাত্মীয়েরাই উপস্থিত ছিলেন।

শায়লা সাবি-সাব্বির আহমেদ

মডেল ও অভিনেত্রী শায়লা সাবির দীর্ঘদিনের প্রেম পরিণয়ে রূপ নেয় ২৩ সেপ্টেম্বর। প্রেমিক ও ব্যবসায়ী সাব্বির আহমেদের সঙ্গে মালা বদল করেন তিনি। চূড়ান্তভাবে তিনি মিসেস আহমেদ হয়ে যান। চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২ রিয়েলিটি শো-র মাধ্যমে শোবিজে আসেন এ অভিনেত্রী। পরবর্তীতে তিনি টিভি নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে সমানতালে অভিনয় করে চলছেন।

আনুশেহ-পান্ডু

বছরের শেষে এসে গিটারিস্ট সেথ পান্ডুরাঙা ব্লুমবার্গকে বিয়ে করেন আনুশেহ আনাদিল। ১৬ ডিসেম্বর ঢাকার বনানীতে আনুশেহর মা লুবনা মারিয়ামের বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যুক্তরাষ্ট্রের পান্ডুরাঙা বছর সাতেক ধরে বাংলাদেশে থাকছেন। একেবারে ঘরোয়া আয়োজনের সেই অনুষ্ঠানে উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। আনুশেহর সঙ্গে এর আগে সংগীতশিল্পী বুনোর বিয়ে হয়। সেই ঘরে আরাশ ও রাহা নামে তার দুই সন্তান রয়েছে। বছর সাতেক আগে তাদের বিচ্ছেদ ঘটে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:২১ অপরাহ্ণ | রবিবার, ২৫ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত