মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

বকেয়া বিলের কারণে কুলাউড়ায় ৪ ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ২৫ জুন ২০২১ | প্রিন্ট  

বকেয়া বিলের কারণে কুলাউড়ায় ৪ ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বকেয়া বিলের কারণে কুলাউড়া উপজেলার ৪ ইউনিয়ন পরিষদে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ কতৃপক্ষ।

কুলাউড়া বিদ্যুৎ অফিস সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জমে থাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় গত দুই দিনে উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদে অভিযান চালিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সেগুলো হলো- কুলাউড়া সদর ইউনিয়ন, কর্মধা ইউনিয়ন, কাদিপুর ইউনিয়ন ও ভুকশিমইল ইউনিয়ন পরিষদ। এ চার ইউনিয়নে বিদ্যুৎ বিভাগের মোট বকেয়া বিল ১৫ লাখ ৭২ হাজার টাকা। এরমধ্যে কুলাউড়া সদর ও কর্মধা ইউনিয়নের সাড়ে ৫ লাখ টাকা করে মোট ১১ লাখ টাকা এবং কাদিপুর ইউনিয়নে সাড়ে ৩ লাখ টাকা ও ভুকশিমইল ইউনিয়নে ১ লাখা ২২ হাজার টাকা বকেয়া বিল রয়েছে। বকেয়া বিল পরিশোধের জন্য কুলাউড়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র থেকে বার বার নোটিশ করা হয়। কিন্তু নির্ধারিত সময় অতিবাহিত করায় ৪টি ইউনিয়নে গত দুইদিনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, আগের চেয়ারম্যান ১৮ বছরের বকেয়া বিদ্যুৎ বিল রেখে যান। তখন বকেয়া ছিলো আড়াই লাখ। আগের চেয়ারম্যান বকেয়া পরিশোধ না করায় তিনি আর কোন বিল পরিশোধ করেননি। তবে ৪ লাখ ৪২ হাজার টাকা বকেয়া পরিশোধ করার শর্তে তিনি সংযোগটি চালু রেখেছেন বলে জানান।

কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম জানান, আগের চেয়ারম্যান সাড়ে ৪ লাখ টাকা বকেয়ো বিল রেখে যান। তিনি নির্বাচিত হওয়ার পর বিল পরিশোধ করে কমিয়ে আনেন। বকেয়া পরিশোধের নোটিশ তিনি পেয়েছেন বলে জানান।


কুলাউড়া বিদ্যুৎ ও বিতরণ সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী ওসমান গনি ৪ ইউনিয়নের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়টি নিশ্চিত করেন জানান, যেসব প্রতিষ্ঠানে বকেয়া বিল রয়েছে সেগুলোতেও পর্যায়ক্রমে সংযোগ বিচ্ছিন্ন করণ অভিযান চলবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ জুন ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত