মঙ্গলবার ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮

ফ্যাশন স্টেটমেন্ট এখন টি-শার্ট

অনলাইন ডেস্ক : | বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ফ্যাশন স্টেটমেন্ট এখন টি-শার্ট

সবার কাছে টি-শার্টই প্রিয়। আজকালের জেন ওয়াই-এর ফ্যাশন স্টেটমেন্ট এখন টি-শার্ট। রাউন্ড-নেক, ভি-নেক বা পোলো টি-শার্টের ওপর লেখা মজার কোটেশন বা কার্টুন-এর আকর্ষণে মাতোয়ারা তারুণ্য। একদিকে আরাম অন্যদিকে ফ্যাশন, দুয়ে মিলে তৈরি আরামদায়ক টি-শার্ট। আর তাতেই কাবু আজকালের তরুণ। আর যে সে টি-শার্ট হলে চলবে না। তাদেরও রয়েছে রকমফের।

শুধু টিনএজারদের কথাই বা বলি কেন, অফিসপাড়ার অনেক কর্মকর্তাও বাদ যান না। কয়েক বছর ধরেই চলছে এই ট্রেন্ড। তাতে ঘাটতি পড়েনি এখনো। ঋতু বদলেছে। দিনে গরম রাতে ঠান্ডা। আজকাল ক্যাজুয়াল ওয়্যার স্টেটমেন্ট হিসেবে টি-শার্টের চেয়ে আরাম আর দ্বিতীয়টি নেই। আর আরামের এই ভূষণটির আবেদন প্রায় সবার কাছেই সমান। তাই হাল ফ্যাশনে টি-শার্টের কদর ছিল একাল-সেকাল সবকালেই।


অফিস কিংবা বাজার- কাজে বাইরে বেরোতে ঝটপট পরে নেওয়ার সুবিধা তো রয়েছেই, সঙ্গে ফ্যাশনেবল লুক। তাই সহজভাবেই

আজকাল নানা লেখা আর গ্রাফিক্সের টি-শার্ট দারুণ জনপ্রিয়। এই প্রজন্ম একটু হটকেক। আর ফ্যাশনেও একটু ভিন্নতা থাকা উচিত বলে মনে করেন ফ্যাশন ডিজাইনাররা। মনের ছবির বহিঃপ্রকাশ হিসেবে নিঃসন্দেহে এ এক বেস্ট ট্রেন্ড। পাশাপাশি একরঙা টি-শার্টও ধরে রেখেছে তার জৌলুসতা। বাজারে সবুজের বিভিন্ন শেড, লালের বিভিন্ন শেড, নীল, বাসন্তী, নীল ইত্যাদি রঙের টি-শার্ট ক্রেতার নজর কাড়ছে। এসব উজ্জ্বল রং ছাড়াও কিছু হালকা রং আছে, যা সব বয়স আর সবার পছন্দের শীর্ষে থাকে। যেমন ছাই, বাদামি, হালকা বেগুনি। নিট কাপড়ের টি-শার্ট আরামদায়ক। উজ্জ্বল ও শুভ্র রংগুলো সবার পছন্দ। আর তাই এই সময়ে হালকা উজ্জ্বল রঙের টি-শার্ট বেছে নেওয়া ভালো। ফেব্রিক হালকা হলে সহজে বাতাস চলাচল করতে পারে।


এ ছাড়াও খুব বেশি ঢিলেঢালা টি-শার্ট না পরে ফিট বা সেমি ফিট টি-শার্ট বেছে নিতে পারেন। ডিজাইনাররা টি-শার্টগুলো তৈরি করেন প্রায় স্লিমফিট স্টাইলে। বয়স যাই হোক, এমন টি-শার্টে ফ্যাশনেবল লুক খুব সহজেই পাওয়া যায়। সাধারণত টি-শার্টে বোতাম বা কলার হয় না। গোল গলা কিংবা ভি-নেকে বেশ আকর্ষণীয় দেখায়। টি-শার্টে এখন নতুনত্ব হচ্ছে হাফ হাতার নিচের দিকে ও কলারে ভিন্ন কাপড়ের ব্যবহার। এ ছাড়া ফতুয়া গলার টি-শার্টও এখন বেশ চলছে। যেগুলোর হাতা বা নিচের দিকে পাইপিং দেওয়ায় এসেছে নতুনত্ব।

ব্র্যান্ডভেদে টি-শার্টের দামে রয়েছে ভিন্নতা। ব্র্যান্ডে টি-শার্ট কিনতে চাইলে গুনতে হবে ৩৫০ থেকে ১৫০০ টাকা। নন-ব্র্যান্ডের পোলো টি-শার্ট পাওয়া যাবে মাত্র ২৫০ থেকে ৮০০ টাকার মধ্যেই। ভালো মানের পোলো টি-শার্ট কিনতে যেতে পারেন ইজি, প্লাস পয়েন্ট, লা রিভ, ইনফিনিটি, অঞ্জন’সসহ বিভিন্ন ফ্যাশন হাউসে। একটু কম দামে কিনতে যেতে পারেন আজিজ সুপার মার্কেট, বঙ্গবাজার এবং নিউমার্কেটে। সূত্র: বিডিপি


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৪৩ অপরাহ্ণ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত