শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

ফুলবাড়ীতে মতবিনিময় ও হুইলচেয়ার বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে মতবিনিময় ও হুইলচেয়ার বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় এবং প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেছেন বাংলাদেশ জ্বালানি ও বিদ‍্যুৎ গবেষণা কাউন্সিল(বিইপিআরসি) এর চেয়ারম্যান (সরকারের সচিব ) সত্যজিৎ কর্মকার।
৪ ডিসেম্বর শনিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সত্যজিৎ কর্মকার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। সচিবের সফরসঙ্গী হিসাবে ছিলেন স্ত্রী সান্ত্বনা রানী দত্ত ও একান্ত সচিব রিদওয়ানুর রহমান।
এসময় ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আমিনুল ইসলাম রিজু, অবসরপ্রাপ্ত অধ‍্যক্ষ আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার উপজেলা সমাজসেবা কর্মকর্তা রায়হানুল ইসলাম, ফুলবাড়ী ডিগ্ৰি কলেজের সভাপতি আজিজার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ইনর্চাজ ডা: গওসুল আজম (কনসালটেন্ট ফিজিওথেরাপি) ও ডা: জিনিয়া পারভীনের (ক্লিনিকেল ফিজিওথেরাপীষ্ট) উপস্থিতিতে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের মাধ্যমে ৭জন প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ করেন সচিব সত্যজিৎ কর্মকার।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৩৭ অপরাহ্ণ | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত